সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আব্রাহাম নাকি আরিয়ানের সন্তান, গুজবটি নিয়ে কথা বললেন স্বয়ং শাহরুখ খান

1494590476বিনোদন ডেস্ক:: সাল ২০১৩। তৃতীয় বারের জন্য বাবা-মা হলেন বলিউড বাদশাহ শাহরুখ খান এবং গৌরি খান। দম্পতির যৌথ সিদ্ধান্তে সরোগেসির মাধ্যমে জন্ম হয় তৃতীয় সন্তান আব্রাহামের। কিন্তু সেই জন্ম নিয়েই এক নয়া জল্পনা শুরু হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।
এদের এর একটা অংশের দাবি, আব্রাহাম নাকি শাহরুখের ছেলেই নয়! বরং নায়কের বড় ছেলে আরিয়ানের ঔরসেই নাকি জন্ম আব্রামের! এক রোমানিয়ান মহিলার সঙ্গে আরিয়ানের ভালবাসার সম্পর্কের পরই নাকি আব্রামের জন্ম!
যদিও গোটা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন শাহরুখ। এই ধরনের গুজব যারা ছড়াচ্ছেন তাদের তীব্রও কটাক্ষ করেছেন রইস তারকা।
কানাডায় ‘টেড টক’-এ শাহরুখ বলেন, ‘চার বছর আগে আমি আর গৌরি আমাদের তৃতীয় সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু নেটের একটা অংশে নাকি দাবি করা হচ্ছে, আমার প্রথম সন্তান আরিয়ানের ঔরসে জন্ম হয়েছে আব্রাহামের। তখন ওর বয়স ছিল ১৫। …একটা ভুয়ো ভিডিও দেখা যাচ্ছে। যেখানে নাকি দেখা যাচ্ছে, কোনও এক রোমানিয়ান মহিলাকে পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছে আরিয়ান। আমরা পরিবার হিসেবে গোটা ঘটনায় খুবই বিরক্ত। আরিয়ানের বয়স এখন ১৯। এসব দেখে ওর এতটাই খারাপ অবস্থা, যে ওকে কেউ হ্যালো বললেও, ও প্রথমেই তাকে বলছে, বিশ্বাস করুন আমার কোনও ইউরোপিয়ান ড্রাইভিং লাইসেন্সই নেই।’
দর্শকদের সঙ্গে নিজের জীবনের নানা ঘটনা শেয়ার করেছেন শাহরুখ।
পরে তিনি আরও বলেন, ‘এই নতুন পৃথিবীতে রিয়ালিটিটাই ভার্চুয়াল, আর ভার্চুয়ালটাই কোথাও রিয়ালিটি হয়ে যায়। আমি বুঝতে পেরেছি, যা ভাবছি তা সবসময় মুখে বলা যাবে না।’
৫১ বছর বয়সী শাহরুখ নিজের হাজারো ব্যস্ততার মধ্যেও সন্তানদের সময়দিতে একদমই ভোলেন না। শাহরুখের তিন সন্তান আরিয়ান (১৯), সুহানা (১৭) ও আব্রাহম (৪)। আব্রাহামকে নিয়েই শাহরুখের সময় বেশি কাটে এখন। আব্রাহমকে স্টেডিয়ামে নিয়ে যাওয়া, স্কুলে নামিয়ে দেয়া সবই করেন শাহরুখ। ইন্ডিয়া টুডে।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: