সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহসানের গানে ভিনদেশী লোকেশন, মডেল ও নির্মাতা

unnamed (6)সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মালিবু আর লাগুনা সৈকতে তাহসান তার নতুন গানের মিউজিক ভিডিওর শুটিং করেছেন। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন কানাডিয়ান অধিবাসী হলিউডের জনপ্রিয় নির্মাতা পি.জি. (চববুবব)। আর ভিডিওটিতে তাহসানের সাথে মডেল হয়েছেন কোষ্টারিকার সুপার মডেল ব্রি (ইৎবব)।

‘চলো না হারাই’ শিরোনামের গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন শাওন গানওয়ালা আর সঙ্গীত পরিচালনা করেছেন এপিরাস।

গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য গত মার্চে যুক্তরাষ্ট্রে যান তাহসান। সেখানেই তার সঙ্গে পি.জি.র পরিচয় হয়। এরপর কাজ। দক্ষিণ আমেরিকার দেশগুলোতে মিউজিক ভিডিওর নির্মাতা হিসাবে খ্যাঁতি রয়েছে এই ভিডিও নির্মাতার।
গান এবং ভিডিও প্রসঙ্গে তাহসান জানান, লস অ্যাঞ্জেলেসের দুটি সমুদ্র সৈকতে আমারা শুটিং করেছি। দারুণ লোকেশন। দেখলেই মন ভরে যায়। আমার বিশ্বাস মিউজিক ভিডিওটির লোকেশন এবং নির্মাণ দেখে দর্শক শ্রোতারা মুগ্ধ হবেন। এবং আমাকে আবিস্কার করতে পারবেন নতুন ভাবে।

১৩ মে, শনিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে তাহসানের এই নতুন মিউজিক ভিডিও ‘চলো না হারাই’ । – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: