সর্বশেষ আপডেট : ২২ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির নির্বাচনে সভাপতি সজল, সম্পাদক শামীম নির্বাচিত

unnamed (4)তারেক হাসান:: মৌলভীবাজারের কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির নির্বাচন বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপুর্নভাবে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গত ১০মে বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ৮টি ওয়ার্ডে বিভক্ত এই নির্বাচনে মোট ভোটার ২৫৫৬জন, তন্মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ২৩৮০জন। ভোট গননা শেষে রাত ১২টায় আনুষ্টানিকভাবে ফলাফল ঘোষনা করেন প্রিসাইডিং অফিসার উপজেলা মৎস্য কর্মকর্তা সুলতান মাহমুদ। নির্বাচনে সভাপতি পদে বদরুজ্জামান সজল (গরুর গাড়ি) ১১৪৬ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আব্দুস শহীদ (চেয়ার) ৭০০ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম(আম) ১১৬১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি পৌর কাউন্সিলার ইকবাল আহমদ শামীম(আনারস) ১০৮৪ভোট পেয়েছেন।

নির্বাচনে সমিতির ৩৪টি পদের মধ্যে অন্যান্য পদের সহ-সভাপতির ২পদে রফিক মিয়া ফাতু ৯০০ও মাওলানা আব্দুল ওয়াহিদ ৭৫৪ভোট, সহ-সম্পাদকের ২পদে আব্দুল মোহিত বাবলু ১২৫৫ ও আতিকুর রহমান আখই ১১৬৭, কোষাধ্যক্ষ পদে হাফিজ বদরুল ইসলাম ১৩৪৬, দপ্তর সম্পাদকের পদে হারুনুর রশীদ ভুইয়া ৭০৫, প্রচার ও প্রকাশনা সম্পাদকের পদে মেহেদী হাসান খালিক ১২৪৪, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদকের পদে পুনরায় নাজমুল বারী সোহেল ১৪৯২ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া ৮টি ওয়ার্ডের মধ্যে ১নং ওয়ার্ড সম্পাদক পদে নজরুল ইসলাম, সদস্য পদে রিংকু বর্ধন ও ইমন মিয়া, ২নং ওয়ার্ড সম্পাদক পদে জুনেদ আহমদ, সদস্য পদে অশোক চন্দ ও রিয়াজ উদ্দিন, ৩নং ওয়ার্ড সম্পাদক পদে হাজির আলী, সদস্য পদে শেখ মোঃ আছকর আলী ও কামাল আহমদ, ৪নং ওয়ার্ড সম্পাদক পদে গৌছ মিয়া, সদস্য পদে আব্দুল মান্নান ও হায়দর আলী, ৫নং ওয়ার্ড সম্পাদক পদে মুহিত আহমদ, সদস্য পদে মোঃ এনামুল হক এনাম ও রিংকু বৈদ্য, ৬নং ওয়ার্ড সম্পাদক পদে পুনরায় আব্দুল¬া আল মনি (বিনা প্রতিদ্বন্দিতায়), সদস্য পদে বাচ্চু মিয়া ও নজরুল ইসলাম সোনা, ৭নং ওয়ার্ড সম্পাদক পদে পুনরায় মোঃ সফিকুল ইসলাম জাহেদ, সদস্য পদে আতিকুর রহমান সুলতান ও হাফিজুর রহমান লিটু এবং ৮নং ওয়ার্ড সম্পাদক পদে রাজু আহমদ দুলাল (বিনা প্রতিদ্বন্দিতায়), সদস্য পদে আবুল মিয়া ও এইচ ডি রুবেল নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ৩৪ টি বিভিন্ন পদে ৮২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।
ফলাফল ঘোষনার সময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা পরিষদের আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমান, সদস্য সচিব সিপার উদ্দিন আহমেদ এবং সদস্য সাবেক সভাপতি হাজী মোঃ চেরাগ আলী, সাবেক চেয়ারম্যান এএসএম জামান মতিন, সাবেক পৌর কমিশনার ছানোয়ার আলী ছনু, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী বদরুল ইসলাম। নির্বাচন সুষ্ট ও নিরপেক্ষ করার স্বার্থে ইউএনও চৌঃ মোঃ গোলাম রাব্বীর নেতৃত্বে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএিম ও ওসি (তদন্ত) বিনয় ভুষন রায়সহ একদল পুলিশ শান্তিশৃংখলার দায়িত্ব পালন করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: