সর্বশেষ আপডেট : ১ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

unnamed (3)সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ. কে. এম গোলাম কিবরিয়া তাপাদার বলেছেন, সত্যিকার মানুষ হওয়ার জন্য ছাত্রছাত্রীদেরকে শিক্ষা অর্জন করতে হবে। পাশাপাশি একটা জীবনদক্ষতা অর্জন করে দেশ গড়ায় অগ্রণী ভূমিকা পালন করতে হবে । তাই জীবনদক্ষতা অর্জন ও আলোকিত মানুষ হওয়ার জন্য সুস্থ সংস্কৃতি চর্চার কোনো বিকল্প নেই।

হাফিজ মজুমদার ট্রাস্টের অন্যতম প্রতিষ্ঠান স্কলার্সহোম মেজরটিলায় ক্যাম্পাসে ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় শতভাগ সাফল্য ও জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার প্রতিষ্ঠানের হলরুমে স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসের অধ্যক্ষ নাজমুল বারী জামালীর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাফিজ মজুমদার ট্রাস্টের একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. কবীর চৌধুরী, স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল(অব) জুবায়ের সিদ্দিকী, হাফিজ মজুমদার ট্রাস্টের সেক্রেটারী সৈয়দ লোকমান আহমদ।
স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসের ইংরেজি বিভাগের লেকচারার ফরহাদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কলার্সহোম ইলেকট্রিক সাপ্লাই ক্যাম্পাসের অধ্যক্ষ আকতারী বেগম, মেজরটিলা ক্যাম্পাসের ভাইস প্রিন্সিপাল কিরণ কুমার মন্ডল, স্কুল বিভাগের ভাইস প্রিন্সিপাল নাহিদা সুলতানা।

বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর ড. কবীর চৌধুরী বলেন, স্কলার্সহোমের শিক্ষার্থীরা জ্ঞান ও দক্ষতায় সবার চেয়ে অনন্য। পড়ালেখার পাশাপাশি সহপাঠক্রমিক কার্যাবলীতে তাদের অংশগ্রহণ তাদের জ্ঞান সা¤্রাজ্যকে আলোকিত ও প্রসারিত করে। বিশ^ায়নের যুগে মেধা ও মননে তারা দেশের জন্য ভবিষ্যতের সুনাগরিক হয়ে গড়ে উঠবে।

বিশেষ অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল(অব) জুবায়ের সিদ্দিকী বলেন, আজকের শিক্ষার্থীরা আগামীর দেশের জন্য উজ্জল প্রদীপ। জ্ঞান, মেধা ও সৃজনশীলতায় তাদের প্রচেষ্টা জাতিকে আলোর পথ দেখাবে বলে আমার বিশ^াস।
জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে বিভিন্ন ধরনের সংগীত পরিবেশন করেন সামান্তা ঘোষ, স্মৃতি ভট্টাচার্য্য, জাকিয়া সুলতানা, মুশফিকা সুলতানা মিনহা, রিধি, সোহানা প্রমুখ।

২০১৭ সালের এসএসসি পরীক্ষায় স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসের ৩১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। ফলাফলে শতভাগ সাফল্যসহ ১৪জন জিপিএ-৫ পায়। অনুষ্টানে সাফল্য অর্জনকারী প্রত্যেক শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা দেওয়া হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: