সর্বশেষ আপডেট : ৪২ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২ ছাত্রীকে ধর্ষণ : সাফাত ছয় ও সাকিফ পাঁচদিনের রিমান্ডে

1494585501ডেইলি সিলেট ডেস্ক ::
বনানীতে ‘দি রেইন ট্রি’ হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার সাফাত আহমেদকে ছয়দিন ও তার সহযোগী সাদমান সাকিফকে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার বিকালে ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে হাজির করে তাদের ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে বিচারক সাফাতকে ছয়দিন ও সাকিফকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার রাতে সিলেট থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে শুক্রবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে (ডিবি) নেয়া হয়।

ডিবির উপকমিশনার (উত্তর) শেখ নাজমুল আলম জানান, তাদেরকে ডিবি কার্যালয়ে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছে। তবে ধর্ষণের ঘটনাটি নিশ্চিত হতে তাদেরকে রিমান্ডে নেয়া আবেদন করা হয়।

গত ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী গণধর্ষণের শিকার হন। এ ঘটনায় গত ৬ মে সন্ধ্যায় বনানী থানায় ধনাঢ্য ব্যবসায়ী দিলদার হোসেন সেলিমের পুত্র সাফাত আহমেদ, সাদমান সাকিফ, ই-মেকার্স বাংলাদেশের মালিক নাঈম আশরাফ, সাফাতের দেহরক্ষী আজাদ ও সাফাতের গাড়িচালক বিল্লালকে আসামি করে ধর্ষণের শিকার একজন মামলা করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: