সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে রোলার চাপায় নিহত শ্রমিকের ঘটনাটি মামালা ও ময়না তদন্ত ছাড়াই রফা!

01.-daily-sylhet-jogonnathpur-news2ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: জগন্নাথপুরে রোলারের চাপায় পিষ্ট হয়ে নিহত হওয়া শ্রমিকের ঘটনাটি কোন প্রকার মামলা ও ময়না তদন্ত ছাড়াই দফারফা হয়ে গেছে। এ নিয়ে এলাকায় নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, বুধবার সন্ধ্যা ৬ টার দিকে জগন্নাথপুর-সিলেট সড়কে মেরামত কাজ চলাকালীন সময়ে সড়কের বটেলতল নামক স্থানে চালকের অবহেলায় এ ঘটনা ঘটে। তখন রোলারের চালক রেজাউল ইসলামের পরিবর্তে তার হেলপার অলিউর রহমান মোবাইল ফোনে কথা বলতে বলতে রোলার চালিয়ে সড়কে গালার কাজে নিয়োজিত শ্রমিক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গণিগঞ্জ গ্রামের মৃত আপ্তর আলীর ছেলে রইছ উদ্দিনকে (২০) রোলারের নিচে ফেলে পিষ্ট করে দেয়।

এতে ঘটনাস্থলেই হতভাগ্য শ্রমিক রইছ উদ্দিনের মর্মান্তিক মৃত্যু হয়। খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই সাইফুল আলমের নেতৃত্বে একদল পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লাশটিকে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণের কথা থাকলেও প্রেরণ করা হয়নি। অবশেষে রাত ১২ টার দিকে জগন্নাথপুর থানা ভবনে হতভাগ্য নিহত শ্রমিক রইছ উদ্দিনের দরিদ্র পরিবারের লোকজনকে নিয়ে সড়কে কাজ পাওয়া ঠিকাদার নুরুল আমিন, জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) রফিকুল ইসলাম ও জগন্নাথপুর থানার এসআই সাইফুল আলমসহ উভয় পক্ষের লোকজন দীর্ঘক্ষন বৈঠক করেন। এক পর্যায়ে সমঝোতায় কোন প্রকার মামলা ও ময়না তদন্ত ছাড়াই লাশটি নিহত পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে কত টাকায় এ নির্মম হত্যাকা-টি ধামাচাপা দেয়া হয়েছে, তা জানা সম্ভব হয়নি।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, বিষয়টি আপোষে নিস্পত্তি হওয়ায় মামলা হয়নি এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে ময়না তদন্ত ছাড়া লাশটি নিহত পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: