সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকায় আসছেন শর্মিলা ঠাকুর

Sh-L20170511144616বিনোদন ডেস্ক:: আশির দশকের নন্দিত অভিনেত্রী তিনি। ঠাকুর বাড়ির কন্যা হিসেবে ভারতের শোবিজে তার আলাদা গ্রহণযোগ্যতাও রয়েছে। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের প্রথম মুসলিম অধিনায়ক ও পাতৌধির স্ত্রী। দুই সুপারস্টারের জননী। বলছি শর্মিলা ঠাকুরের কথা।

তার জনপ্রিয়তার এই বাংলাদেশেও চোখে পড়ার মতো। জানা গেল, ঢাকায় আসছেন এই অভিনেত্রী। তবে কোনো অভিনয়ের জন্য নয়, আমন্ত্রিত দর্শকদের সঙ্গে মতবিনিময় করব্নে তিনি।

দর্শকদের উপস্থিতিতে আলাপচারিতায় অংশ নেবেন অনেকটা প্রশ্নোত্তর পর্বের মতো করে। পাশাপাশি একই অনুষ্ঠানে শো স্টপার হিসেবে থাকবেন বলিউড অভিনেতা সাইফ আলি খান ও সোহা আলি খানের মা শর্মিলা। বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্যা রুমা।

তিনি জানান, শর্মিলার সঙ্গে থাকবেন টলিউউ-বলিউড সংগীতশিল্পী জিৎ গাঙ্গুলি ও সারেগামাপা খ্যাত শিল্পী দোয়েল গোস্বামী। পুরো আয়োজনের নাম ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলি লাইভ ইন ঢাকা’।

শর্মিলা ঢাকায় আসছেন আগামী ১৫ জুলাই। বসুন্ধরা কনভেনশন সেন্টার এ ৪০ মিনিট আমন্ত্রিত দর্শকদের সঙ্গে কথপোকথোনে অংশ নেবেন তিনি। একই দিন সেই মঞ্চে কনসার্টে গাইবেন জিৎ গাঙ্গুলি ও দোয়েল গোস্বামী। এছাড়া বাংলাদেশ থেকেও কয়েকজন জনপ্রিয় শিল্পী এতে পরিবেশনা অংশ নেবেন। সন্ধ্যা ৬টা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠান চলবে রাত ১১টা পর্যন্ত।

শর্মিলা ঠাকুর ২০১১ সালে প্রথমবার ঢাকায় আসেন। তখন খুবই অল্প সময়ের জন্য এদেশে এসেছিলেন। এর পরের বছরও তিনি ঘুরে গেছেন ঢাকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: