সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে ধ্রুবক মেধা বৃত্তি যাচাই পরীক্ষার পুরস্কার বিতরণী

unnamed (2)মীর মোঃ শোয়েব আহমদ:: জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: জয়নাল আবেদীন বলেছেন, একটি সু-শিক্ষিত ও মেধাবী জাতিই পারে সমাজ রাষ্ট্রের উন্নয়ন। একটি অঞ্চলকে আলোকিত করতে সুশীল সমাজের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে। সরকার দেশের তথ্য প্রযুক্তির উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিয়েছে। দেশ দ্রুত্ব এগিয়ে যাচ্ছে। এই তথ্য প্রযুক্তির যুগে আমাদেরকে টিকে থাকতে হলে প্রকৃত জ্ঞান মেধা অর্জন করতে হবে। প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের মেধার বিকাশ লাভ করে। প্রকৃত মেধা বিকাশে দেশের তৃণমুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের বৃত্তি পরীক্ষার কোন বিকল্প নেই। তিনি দরবস্ত ধ্রুবক ছাত্র কল্যান পরিষদের সৃজনশীল উদ্যোগের প্রশংসা করে তাদের কে সহযোগিতার আশ^াস দেন। সম্মিলিত প্রচেষ্টায় জৈন্তাপুর উপজেলাকে একটি মেধাবী ও ও আলোকিত এবং সমদ্ধৃশালী জনপদ হিসাবে গড়ে তুলতে তিনি সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

১০ মে বুধবার বিকেলে সেন্ট্রাল জৈন্তা হাইস্কুল মাঠে দরবস্ত ধ্রুবক ছাত্র কল্যাণ পরিষদ আয়োজিত ধ্রুবক মেধা বৃত্তি যাচাই পরীক্ষার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার।
ধ্রুবক ছাত্র কল্যান পরিষদের সদস্য শাওন আহমদ ও কায়সার আহমদের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান ড. মো: আতি উল্লাহ, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবী রেটারিয়ান আব্দুল গফফার চৌধুরী খসরু, সিলেট জেলা পরিষদ সদস্য মুহিবুল হক মুহিব, চারিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, চিকনাগুল ইউপি‘র সাবেক চেয়ারম্যান এ বি এম জাকারিয়া, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি ফয়েজ আহমদ, জৈন্তাপুর বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বিলাল, সেন্ট্রাল জৈন্তা হাইস্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাস্টার এনায়েত উল্লাহ, বিশিষ্ট সমাজসেবী নুরুল আমিন, জৈন্তিয়া ডিগ্রী কলেজ গভনিং কমিটির সদস্য মো: কুতুব উদ্দিন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জৈন্তিয়া ডিগ্রী কলেজের প্রভাষক মুদচ্ছির আহমদ, রমজান রুপজান একাডেমির প্রধান শিক্ষক সিরাজুল হক, মাদার মোকাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, মাস্টার তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, দরবস্ত ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মুসলিম আলী, সেন্ট্রাল জৈন্তা হাইস্কুলের শিক্ষক আব্দুর রহিম, সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের সেকশন অফিসার মো: ফয়েজ উল্লাহ,জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি শাহীন আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো: নুরুল হক, ছাত্রলীগ নেতা শরিফ আহমদ, ফয়েজুল ইসলাম ও সুলেমান আহমদ প্রমূখ। অনুষ্ঠানে উপজেলার ৩০ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে নগদ অর্থ, সনদপত্র ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: