সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শীর্ষ চারের আশা টিকিয়ে রাখল আর্সেনাল

arsenal-120170511093048স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে লিগের শীর্ষ চারে থাকার কোন বিকল্প নেই আর্সেনালের সামনে। আর সাউথ্যাম্পটনকে হারিয়ে সেই আশা টিকিয়ে রাখল আর্সেনাল। সাউথ্যাম্পটনের মাঠ থেকে ২-০ গোলের জয় নিয়ে ফিরেছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে টপকে পঞ্চম স্থানে উঠে এসেছে আর্সেনাল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুটা ভালো হয়নি সফরকারী আর্সেনালের। শুরু থেকেই বল নিজেদের নিয়ন্ত্রণে রেখে খেললেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি দলটি। উল্টো স্বাগতিকদের আক্রমণে ব্যস্ত সময় পার করে আর্সেনাল গোলরক্ষক চেক।

বিরতি থেকে ফিরে নিজেদের খুঁজে পায় আর্সেনাল। ম্যাচের ৬৫ মিনিটে প্রথম গোলের দেখাও পায় দলটি। ওজিলের পাস থেকে বল পেয়ে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে কাটিয়ে বাঁ-পায়ের নিচু শটে দলকে এগিয়ে দেন চিলির ফরোয়ার্ড সানচেজ। ম্যাচের ৮৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জিরুদ। অ্যারন রামজির বাড়ানো বলে কাছ থেকে হেডে জালে পাঠান তিন মিনিট আগেই ড্যানি ওয়েলবেকের বদলি নামা ফরাসি এই স্ট্রাইকার।

বাকি সময় আর গোল না হলে জয়ের আনন্দ নিয়েই মাঠ ছাড়ে আর্সেনাল। এ জয়ে ৬৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে আর্সেনাল। ১ পয়েন্ট কম নিয়ে ষষ্ঠ স্থানে নেমে গেছে ইউনাইটেড।

আর শিরোপার স্বপ্ন দেখা চেলসির পয়েন্ট ৮৪। ৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে টটেনহ্যাম হটস্পার। তৃতীয় স্থানে থাকা লিভারপুলের পয়েন্ট ৩৬ ম্যাচে ৭০। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৬৯।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: