সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুম্বাই মাতালেন জাস্টিন বিবার

xfull_138473637_1494459450.jpg.pagespeed.ic.Gh9u7fiP9hবিনোদন ডেস্ক:: গতকাল বুধবার রাতে মুম্বাই মাতালেন জাস্টিন বিবার। মুম্বাইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়াম রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত ছিল শুধুই বিবারময়। ২৩ বছরের পপ সেনসেশন স্টেজে ঢুকেন আতসবাজির মধ্যে দিয়ে। আর সঙ্গে সঙ্গেই দুলে উঠে ৪৫হাজার দর্শকে ঠাসা গোটা স্টেডিয়াম।

হোয়্যার আর ইউ নাও, সরি, বয়ফ্রেন্ড, কোল্ড ওয়াটার, আই উইল শো ইউ- একটার পর একটা গান গাইলেন জাস্টিন। আর প্রতিবারই কেঁপে উঠলেন বিবার ভক্তরা। নিজের সেরা গান ‘বেবি’ গান দিয়ে অনুষ্ঠান শেষ করেন বিবার। তার সঙ্গে তাল মেলান বিবার ভক্তরাও। অনুষ্ঠান শেষে আবেগমথিত গলায় কানাডার তারকা ‌ভারতকে ধন্যবাদ দিয়ে বললেন, তিনি আবার এদেশে আসতে চান।

জাস্টিনের অনুষ্ঠান দেখতে সাধারণ ফ্যানরা ছাড়াও উপস্থিত হয়েছিল প্রায় সারা বলিউড। ছিলেন সপরিবার বনি কাপুর, বিপাশা বসু, করণ সিং গ্রোভার, আলিয়া ভাট, সপুত্র মালায়িকা অরোরা, আরবাজ খান, সস্ত্রীক প্রযোজক ভূষণ কুমার, অয়ন মুখার্জি, রেমো ফার্নানডেজ সহ এক ঝাঁক তারকা।

গ্রাউন্ড, সিলভার, গোল্ড এবং প্ল্যাটিনাম, চার ভাগে ভাগ করা হয়েছিল টিকিটের শ্রেণি। মূল্য ছিল যথাক্রমে ৫,০৪০, ৭,৭০০, ১০,০৮০ এবং ১৫,৪০০ টাকা। অনুষ্ঠানের সঞ্চালিকা ছিলেন হ্যারি পটার সিরিজের অভিনেত্রী এলারিকা জনসন। বিবারের নিরাপত্তায় ছিলেন সালমান খানের একান্ত ব্যক্তিগত দেহরক্ষী শেরা। ভারী সংখ্যায় পুলিশ মোতায়েন ছাড়াও অনুষ্ঠানস্থলের নিরাপত্তায় চালানো হয় ড্রোনের নজরদারি। ছিল বহু স্বেচ্ছাসেবক সংস্থাও।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: