সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাজারে হুয়াওয়ের নতুন স্মার্টফোন জিআর৩ ২০১৭

hhh20170511031004নিউজ ডেস্ক:: দেশের বাজারে জিআর সিরিজের নতুন সংস্করণ জিআর৩ ২০১৭ নিয়ে এসেছে হুয়াওয়ে। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে হুয়াওয়ে জানায়, তরুণ চাকরিজীবী এবং শিক্ষার্থীদের কেন্দ্র করে সাশ্রয়ী মূল্যের এই ফোনটি তৈরি করা হয়েছে।

ইতোমধ্যে স্মার্টফোনটি স্থানীয় বাজারে তরুণদের মধ্যে ব্যাপক সাড়া পেয়েছে। মাল্টিটাস্কিং সুবিধাসম্পন্ন স্মার্টফোনটি অধিক ক্ষমতাসম্পন্ন এবং মনোমুগদ্ধকর ছবি তোলায় পারদর্শী।

জিআর৩ ২০১৭ সংস্করণটি শৈল্পিক নকশায় সজ্জিত যেখানে ৩ জিবি র‌্যাম, ১৬ জিবি রম এবং এর মেমোরি সর্বোচ্চ ১২৮ জিবি পর্যন্ত বৃদ্ধি করার সুবিধা রয়েছে। ফোনটির ফুল এইচডি ডিসপ্লে ৫.২ ইঞ্চি যা ১৯২০*১০৮০ রেজ্যুলেশন সমর্থন করে।

উন্নত ছবি এবং সেলফি তোলার জন্য এই ফোনটির পেছনে ১২ মেগাপিক্সেল এবং সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত করা হয়েছ। ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ডয়েড ৭.১ (নুগাট)।

এই ফোনের অন্যতম বৈশিষ্ট্য হলো চতুর্থ প্রজন্মের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যা উচ্চপর্যায়ের নিরাপত্তা নিশ্চিত করে। কিরিন ৬৫৫ অক্টা-কোর ২.১ ও ১.৭ গিগাহার্টজ প্রসেসর এই ফোনটির উচ্চমাত্রার কার্যকারিতা নিশ্চিত করেছে।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেছেন, ‘তরুণ প্রজন্ম চলার পথে এমন একটি স্মার্টফোন ব্যবহার করতে পছন্দ করে যা দিয়ে উন্নতমানের ছবি ও সেলফি তোলা যায় এবং যার মিউজিক সিস্টেম অসাধারণ। হুয়াওয়ে সবসময় চেষ্টা করে বাংলাদেশের মানুষের বাজেটের মধ্যে চাহিদার বিষয়টি মাথায় রেখে উন্নত প্রযুক্তির স্মার্টফোন বাজারে নিয়ে আসার।’

ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৯ হাজার ৯০০ টাকা। হুয়াওয়ে জিআর ৩ ২০১৭ সংস্করণ কিনলে ক্রেতারা পাবেন একটি স্পোর্টস ফ্লাস্ক, একটি স্মার্টফোন রিং এবং তিন মাসের জন্য ৩০০ মিনিট টকটাইমসহ রবির ১৫ জিবি ইন্টারনেট সুবিধা।

বর্তমানে নতুন এই হ্যান্ডসেটটি যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধারা সিটি শপিং মলের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ দেশের ৬৪টি জেলার হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: