সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে বিআইডিসি’র সেচ প্রকল্পে ডাকাতি

dkগোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে বিআইডিসি’র সেচ প্রকল্পে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার ভোর রাতে উপজেলার বাঘা ইউনিয়নের তুরুকবাগ নামক স্থানে এ ডাকাতি সংঘটিত হয়। এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতরা প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে বলে জানা গেছে।

জানা যায়, বিআইডিসি হাতিমনগর-১ ও হাতিমনগর-২ প্রকল্পের আওতাধীন তুরুকবাগ সেচ প্রকল্পে ভোররাত আনুমানিক আড়াইটার দিকে ১০/১২ জনের একদল ডাকাত আকস্মিক প্রকল্প এলাকায় হানা দেয়। ডাকাতরা প্রকল্পের পাহারাদার শামীমকে মারপিট করে গুরুতর আহত করে হাত-পা বেধে ফেলে রেখে এবং সেচ প্রকল্পের ২লাখ টাকা মূল্যের ২টি পাওয়ার পাম্প, ৩ লাখ টাকা মূল্যের ৩টি ট্রান্সমিটার ও পাহারাদারের মোবাইল ফোন নিয়ে যায় । এসময় অপর একটি মেশিন রাস্তায় ফেলে চলে যায় তারা। সকালে স্থানীয় লোকজন পাহারাদার শামীমকে হাত-পা বাঁধা অবস্থায় দেখে প্রকল্পের সেক্রেটারী মো. আনছার আলীকে খবর দেন। পরে গুরুতর আহত অবস্তায় পাহারাদার শামীমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় প্রকল্পের সেক্রেটারী মো. আনছার আলী বাদী হয়ে ওইদিনই গোলাপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুক হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে গ্রেফতার ও মালামাল উদ্ধার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: