সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুটি বাঁধলেন জুহি-প্রীতি

1494405375বিনোদন ডেস্ক:: দুজনেই রুপোলি পর্দার স্বনামখ্যাত অভিনেত্রী। একই দুনিয়া থেকে এলেও জুহি চাওলা এবং প্রীতি জিন্তাকে কখনও একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যায়নি। কিন্তু এবার একসঙ্গে দুজনকে দেখা যাবে ক্রিকেট ফিল্ডে। আইপিএল-এ লাইভ কমেন্ট্রি করেছেন এই দুই বলিউড সুন্দরী। আইপিএল এ জুহি ও প্রীতি কেকেআর ও কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকানার সঙ্গে যুক্ত।

ইউসি নিউজ মশালা কমেন্ট্রি, সম্প্রতি খবরের শিরোনামে রয়েছে কারণ আইপিএল লাইভ কমেন্ট্রিতে নয়া অভিনবত্ব এনেছে তারা। মঙ্গলবার রাতে কেকেআর ও পঞ্জাবের মধ্যকার ম্যাচে এই দুই সুন্দরীকে লাইভ কমেন্ট্রি করতে দেখা যায়।

Looks like playing indoor cricket is so much of fun for @iam_juhi & @realpreityzinta #MasalaCommentary https://t.co/XvYBLQm4sG pic.twitter.com/43Su9qLnba
— UC News (@UCNews_India) May 9, 2017

প্রসঙ্গত, এই প্রথম ভারতীয় ক্রিকেটের ইতিহাসে বলিউড থেকে দুজন অভিনেত্রী তো বটেই, একসঙ্গে দুজন নারীকে কমেন্ট্রি বক্সে দেখা গেল।

এর আগে সাইফ আলি খানের সঙ্গে কমেন্ট্রি করেছিলেন প্রীতি। তবে জুহির এটা প্রথমবার। এরআগে কখনও সঞ্চালনাও করতে দেখা যায়নি জুহিকে। ম্যাচে অবশ্য জুহির কেকেআরকে ১৪ রানে হারিয়েছে প্রীতির পাঞ্জাব। তাই ম্যাচ শেষে প্রীতিই বেশি উচ্ছ্বসিত ছিলেন। ইন্ডিয়ান এক্সপ্রেস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: