সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশ কর্মকর্তাদের একটানা ৮ ঘণ্টার বেশি দায়িত্ব নয়

Khaleda-4420170510180629নিউজ ডেস্ক:: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেন, ‘এএসআই থেকে কনস্টেবল পর্যন্ত পুলিশ কর্মকর্তাদের মাঠপর্যায়ে একটানা ৮ ঘণ্টার বেশি দায়িত্ব দেয়া হবে না এবং দায়িত্ব পালনে তাদের বাধ্য করা হবে না। ৮ ঘণ্টার বেশি দায়িত্ব পালন করলে কর্মঘণ্টা হারে যুক্তিসঙ্গত ওভার টাইম দেয়া হবে। এছাড়া পুলিশের আবাসন সমস্যা সমাধানে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে।’

বুধবার বিকেলে গুলশানের হোটেল ওয়েস্টিনের বলরুমে আয়োজিত সংবাদ সম্মেলন একথা বলেন তিনি। ক্ষমতায় যাওয়ার পর বিএনপি কীভাবে দেশ পরিচালনা করবে, তার রূপকল্প ‘ভিশন ২০৩০’ দেশবাসীর সামনে তুলে ধরতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত রয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, তরিকুল ইসলাম, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, এমকে আনোয়ার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী।

ভাইস চেয়ারম্যানদের মধ্যে আছেন আব্দুল্লাহ আল নোমান, ব্যারিস্টার শাহজাহান ওমর, আব্দুল মান্নান, অ্যাডভোকেট এজে মোহাম্মদ আলী, হাফিজ উদ্দিন আহমেদ, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আলতাফ হোসেন চৌধুরী, খন্দকার মাহবুব হোসেন, রুহুল আমিন চৌধুরী, ইনাম আহমেদ চৌধুরী, এজেডএম জাহিদ হোসেন, শওকত মাহমুদ, মো. শাহজাহান, আব্দুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, নিতাই রায় চৌধুরী ও সেলিমা রহমান।

চেয়ারপারসনের উপদেষ্টাদের মধ্যে রয়েছেন আমানউল্লাহ আমান, জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, আতাউর রহমান ঢালি, তাজমেরী এসএ ইসলাম ও অধ্যাপক সুকোমল বড়ুয়া।

জোটের শরিকদের মধ্যে রয়েছেন আন্দালিব রহমান পার্থ, শফিউল আলম প্রধান, সৈয়দ মোহাম্মদ ইবরাহিম, জেবেল রহমান গানি, ফরিদুজ্জামান ফরহাদ, মুফতি ওয়াক্কাস, মোস্তফা জামাল হায়দার, মোস্তাফিজুর রহমান ইরান, সাইফুদ্দিন আহম্মেদ মনি, এএইচএম কামরুজ্জামান খান, আজহারুল ইসলাম ও সাঈদ আহমেদ। এছাড়া আছেন ড. মাহবুব উল্লাহ, মাহফুজ উল্লাহ ও ডা. জাফরুল্লাহ চৌধুরী।

কূটনীতিকদের মধ্যে ভারত, চীন, ব্রিটেন, দক্ষিণ কোরিয়া, আরব আমিরাত, জাপান, ইন্দোনেশিয়া, পাকিস্তান, কাতার, সৌদি আরব, অস্ট্রেলিয়া, জার্মানি, তুরস্কসহ বেশ কয়েকটি দেশ ও ইইউ, ইউএনডিপিসহ বেশ কয়েকটি সংস্থার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: