সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে ষাঁড়ের লড়াইকে কেন্দ্র করে সংঘর্ষে স্কুল ছাত্র খুন: আহত ৬, আটক ৩, ২৫ জনের বিরুদ্ধে মামলা

unnamed (3)মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পল্লীতে ষাঁড়ের লড়াইকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সুজাত মিয়া (১৬) নামে অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্র মারা গেছে। এ সময় একই পরিবারের আরো ৬ জন আহত হয়েছেন। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ৯ টার দিকে নবীগঞ্জ উপজেলার নিভৃত পল্লী বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের আমড়াখাইর গ্রামে । নিহত সুজাত ওই গ্রামের অপর মিয়ার ছেলে ও স্থানীয় বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় নবীগঞ্জ থানায় ২৫ জনকে আসামীকে একটি মামলা দায়ের করা হয়েছে এবং ঘটনার সাথে সাথে ৩ জন কে গ্রেফতার করেছে পুলিশ।

সুত্রে জানা যায়, উপজেলার আমড়াখাইর গ্রামে গত মঙ্গলবার বিকেলে ওই গ্রামের একটি মাঠে আব্দুল খালেক এর ষাঁড় ও একই গ্রামের ফয়েজ উল্লার গরু হাওরে ঘাস খাওয়ার জন্য বাধা ছিল। হঠাৎ ষাঁড় দুটি নিজে নিজেই লড়াই শুরু করে দেয়। খবর পেয়ে ষাড়ের মালিক আব্দুল খালেক ও ফয়েজ উল্লার লোকজন মাঠে আসে এবং এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে মারামারিতে লিপ্ত হয়। এসময় অন্তত ৬ জন আহত হন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষের লোকজন ওৎ পেতে থাকে।unnamed (4)

বুধবার সকাল ৯ টার দিকে নিহত সুজাত কোচিং সেন্টারে যাওয়ার জন্য বাড়ি থেকে রওয়ানা হয়। সুজাত স্থানীয় বিবিয়ানা বাজারে আসা মাত্র পূর্বে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তার উপর অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে সুজাতের স্বজনরা এগিয়ে আসলে উভয় পক্ষ সংর্ঘষে জড়িয়ে পরে। এতে অপর মিয়ার ছেলে সুজাত মিয়াসহ ৬ আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুজাত মিয়াকে মৃত ঘোষনা করেন। আহতরা হলেন- ফয়েজ উল্লাহ (৫৫), ছায়েদুলনেহার (৪৫), আল-আমিন (২২), আব্দুলাহ (৭০), জসিম (৪২)। এ ঘটনায় নিহত সুজাতের পিতা অপর মিয়া বাদি হয়ে নবীগঞ্জ থানায় ২৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এবং এ ঘটনার সাথে সাথেই আব্দুল খালেক, তার ছেলে নাজমুল ইসলাম ও শাহিনুর মিয়া নামের ৩জনকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম সামছুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি এস এম আতাউর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩ জন কে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়ছে। এবং ঘটনার সাথে জরিতদের আইনের আওতায় আনা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: