সর্বশেষ আপডেট : ৩৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

dkবিশেষ প্রতিনিধি : কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের এক ব্যবসায়ীর বাসায় ৮ মে সোমবার গভীর রাতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। মুখোশধারী ও হাফপেন্ট পরিহিত ডাকাত দল নগদ অর্থ, স্বর্নালংকারসহ ১২ লক্ষাধিক মালমাল লুট করে গুলি করতে করতে পালিয়ে যায়।
স্থানীয় লোকজন জানান, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মিশন এলাকার বাসিন্দা ও মিশন চৌমুহনীর পাভেল ভেরাইটিজ স্টোরের মালিক ফয়সল মিয়ার বাসার পেছনের দরজা ভেঙে ৫-৭ জনের একদল মুখোশধারী ও হাফপেন্ট পরিহিত ডাকাত দল গভীর রাত অনুমানিক ২টায় ঘরে প্রবেশ করে। কিছু বুঝে উঠার আগেই ফয়সল মিয়া ও তার স্ত্রী পুত্রকে আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে বেঁধে ফেলে। ৮ মে মঙ্গলবার পাভেল স্টোরের বার্ষিক হালখাতা শেষে ঘরে এনে রাখা নগদ ৫ লক্ষ টাকা, ১০ ভরি স্বর্নাংকার ও ৩টি দামী মোবাইল সেটসহ ১২ লক্ষাধিক টাকার মালমাল লুট করে।
ডাকাতিকালে বাসার লোকজনের সাড়া শব্দ পেয়ে পাশর্^বর্তী লোকজন এগিয়ে এলে ডাকাতরা অস্ত্র উচিয়ে গুলি করতে করতে পালিয়ে যায়।
খবর পেয়ে ৯ মে মঙ্গলবার সকালে কুলাউড়া থানার এসআই সঞ্জয়ের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেন।
কুলাউড়া থানার এসআই সঞ্জয় জানান, গৃহকর্তার বক্তব্যে বুঝা যায় ডাকাতরা দিন থেকে তাকে ফলো করছিলো। তবে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে ডাকাতদের আটক করতে।
উল্লেখ্য, গত ৪মে বৃহস্পতিবার দিবাগত রাতে কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের পিডিবি’র অবসরপ্রাপ্ত ইঞ্ছিনিয়ার মোঃ আব্দুছ সালামের বাড়ীতে এক দুঃসাহষিক ডাকাতি সংঘটিত হয়।
জানা যায়, ইঞ্ছিনিয়ার মোঃ আব্দুছ সালামের বাড়ীতে মধ্যরাতে একদল ডাকাত হানা দিয়ে বাড়ীর তার ও পাশ্ববর্তী আব্দুল মুনিমের বসতঘরের দরজা বাইরে থেকে খুলে ভেতরে প্রবেশ করে ঘরের লোকজনদের বেধে ও ভয়ভীতি দেখিয়ে লুটপাট চালায়। লুটপাটকালে ডাকাতদল উভয় ঘরের প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ প্রায় দেড় লক্ষাধিক নগদ টাকাসহ মুল্যবান মালামাল নিয়ে নির্বিঘেœ পালিয়ে যায়। লুটপাঠকালে ডাকাতদের সাথে বন্দুক ও ধারালো অস্ত্র ছিল বলে গৃহকর্তারা জানান। খবর পেয়ে রাতেই কুলাউড়া থানার ওসি মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএমসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: