সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্টেইন-মুস্তাফিজের টুইট আলাপ, একে অন্যের প্রতি ভালবাসা

1494315063স্পোর্টস ডেস্ক:: দক্ষিণ আফ্রিকার গতিদানব ডেল স্টেইন। আর বাংলাদেশের মুস্তাফিজ বিশ্বব্যাপী পরিচিত ‘কাটার মাস্টার’ হিসেবে। কিন্তু ইনজুরি থেকে মাঠে ফেরার পর দেখাতে পারছেন তার কাটার জাদু। চলতি আইপিএলের দশম আসরেও মাত্র ১ ম্যাচ সুযোগ পেয়েছিলেন।
তাতে বেদম মার খাওয়ার পর বাকি ম্যাচগুলোতে সাইডবেঞ্চে বসেই কাটাতে হয় তাকে। এই ব্যাপারটাই বেশ অবাক করেছে প্রোটিয়া ডানহাতি পেসারকে।
গত ৬ মে টুইট বার্তায় ডেল স্টেইন প্রশ্ন করে বলেন, ‘শুধু একটা প্রশ্ন, মুস্তাফিজের হয়েছে টা কী? সে কি এখনও ইনজুরিতে ভুগছে?’ টুইটে হ্যাশট্যাগ দেওয়া আছে আইপিএল ২০১৭। অর্থাৎ আইপিএলের গত আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে জাদু দেখানো মুস্তাফিজকে এবার একাদশে না দেখে বিস্মিত তিনি।
কিছু পরে টুইটের জবাব দিয়েছেন মুস্তাফিজ। মোস্তাফিজকে নিয়ে স্টেইনের এই প্রশ্নের উত্তর দিয়েছেন অনেকেই। তবে মোস্তাফিজ নিজে তার প্রতি স্টেইনের উদ্বেগের ব্যাপারে ধন্যবাদ জানিয়ে বলেছেন, ‘আমি এখন বাংলাদেশ দলের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলতে আয়ারল্যান্ডে। আমাকে মনে করার জন্য আপনাকে ধন্যবাদ।’
স্টেইন তার উত্তরে আবারো লেখেন, ‘আবারো ভাল করো, তোমার প্রতি ভালবাসা রইলো। তোমার ভাল খেলা দেখতে অধীর হয়ে আছি।’ সঙ্গে সঙ্গে তার প্রতি উত্তরে স্যার সম্বোধনে আবারো ধন্যবাদ জানান কাটার মাস্টার মুস্তাফিজ।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: