সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যাদের কারণে কৃষকরা মহাদুর্যোগের মুখোমুখি তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক – সুলতানা কামাল

unnamedতাহিরপুর প্রতিনিধি:: আমরা যেমন হানাদারদের হাতে দেশ ছেড়ে দেইনি তেমনি দুর্নীতিবাজদের হাতে এই দেশকে ছেড়ে দিতে পারি না। কেবল প্রাকৃতিক কারণেই নয় মানব সৃষ্ট দুর্নীতির কারনেই এই দুর্যোগের সৃষ্টি হয়েছে। পাহাড়ি ঢল ও শিলাবৃষ্টিতে ফসলহানি শুধু একটি মহা সংকটই নয়,বরং এটি একটি জাতীয় দুর্যোগ। আমরা চাই দুর্নীতির কারণ গুলো সঠিকভাবে চিহিৃত করা হোক। যাদের কারণে কৃষকরা এই মহাদুর্যোগের মুখোমুখি হয়েছেন তাদের বিরুদ্ধে অভিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক ।

মঙ্গলবার বেলা ৪টায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে শনির হাওর পাড়ে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা আয়োজিত কৃষক সমাবেশে তত্ত্ববধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এডভোকেট সুলতানা কামাল এসব কথা বলেন। সমাবেশে অন্যানের মধ্যে এসময় বক্তব্য রাখেন,নিজেরা করি সংগঠনের প্রধান নির্বাহী খুশি কবির,এটিএন নিউজের প্রধান নির্বাহী সম্পাদক মুন্নি সাহা,এএলআরডি-এর প্রধান নির্বাহী শামসুল হুদা,মানবাধিকারকর্মী এডভোকেট সুব্রত চৌধুরী,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষক সানজব উস্তার,শাহীন রেজা,আব্দুল আহাদ,আব্দুল শহীদ,কৃষাণী অজুফা বেগম,শিক্ষক গোলাম সারোয়ার লিটন,সাংবাদিক আমিনুল ইসলাম, ব্যবসায়ী রতন গাঙ্গুলী,আলমাছ মিয়া প্রমুখ। বক্তারা আগামী ফসলরক্ষা বাঁধ সংস্কারে তদারকির জন্য বাংলাদেশ সেনাবাহিনী সম্পৃক্ত করা,হাওর মন্ত্রণালয় স্থাপন করা,নদী খননসহ বিভিন্ন দাবি উত্তাপন করেন। এসময় উপজেলার হাওরপাড়ের ক্ষতিগ্রস্থ হাজার হাজার কৃষক পরিবার ও সর্বস্থরের জনসাধারনে অংশ গ্রহনে জনসমদ্রে পরিনত হয় উপজেলা প্রাঙ্গন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: