সর্বশেষ আপডেট : ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফোর-জি দ্রুত চালু করতে জয়ের নির্দেশ

joy20170509114524নিউজ ডেস্ক:: ফোর-জি সেবা দ্রুত চালু করতে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। সোমবার সচিবালয়ে টেলিযোগাযোগ বিভাগের সম্মেলন কক্ষে বৈঠক শেষে তিনি এ তথ্য জানান।

প্রতিমন্ত্রী বলেন, মোবাইল নেটওয়ার্ক শক্তিশালী করতে দ্রুত তরঙ্গ (স্পেকট্রাম) নিলাম ও ফোর-জি (চতুর্থ প্রজন্মের মোবাইল) সেবা চালুর নির্দেশ দিয়েছেন সজীব ওয়াজেদ জয়। তিনি (জয়) দ্রুততার সঙ্গে তরঙ্গ নিলামের কথা বলেছেন। আমরাও এ ব্যাপারটি দ্রুততার সঙ্গে চাচ্ছি যে, অপারেটররা দ্রুততার সঙ্গে স্পেকট্রাম কিনুক। কোয়ালিটি সার্ভিস তারা উন্নত করুক।

তিনি আরও বলেন, মোবাইল ফোনের ফোর-জি সেবা দিতে শিগগিরই ঘোষণা আসবে। দুই-এক মাসের মধ্যে ফোর-জি আসবে। সামনের মাসের (জুন) ১১ তারিখের মধ্যে বিটিআরসিকে ফোর-জি গাইডলাইন টেলিযোগাযোগ বিভাগে পাঠাতে বলা হয়েছে।

এর আগে বৈঠকে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমসহ সচিব শ্যাম সুন্দর শিকদার, বাংলাদেশ টেলিযোগাযোগ রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শাহজাহান মাহমুদসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: