সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ২টি ইউনিয়নে আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

unnamedকুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার জয়চন্ডি ও বরমচাল ইউনিয়ন শাখার আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। জয়চন্ডি ইউনিয়নের দিলদারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গত ০৭মে রবিবার বিকালে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্টানের উদ্ভোধন করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কুলউড়ার ডাক পত্রিকার সম্পাদক একেএম সফি আহমদ সলমান। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন পুলিশের সাবেক এআইজি ও বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সৈয়দ বজলুল করিম (বিপিএম)। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আমির আলী কালাই মেম্বার এর সভাপতিত্বে ইউনিয়ন যুবলীগের সভাপতি রাজু আহমদ দুলাল ও ছাত্রলীগ নেতা ফখরুল ইসলামের যৌথ পরিচালনায় সম্মেলন অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজেদ খান বাবু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, মনসুর আহমদ চৌধুরী ও ফজলুল হক ফজলু, সহ-দফতর সম্পাদক খালেদ পারভেজ বখশ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আব্দুল বারী, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য অধ্যাপক মোঃ শাহজাহান, উপজেলা আওয়ামীলীগের সদস্য অজয় দাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছয়ফুর রহমান ছয়ফুল, উপজেলা তাঁিতলীগের আহ্বায়ক মোঃ খালেদ আহমদ, উপজেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক আহবাব হোসেন রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ প্রমুখ। অনুষ্টানে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহমদ,স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম, আবুল মনসুর রাজন, রিজন ইকবাল প্রমুখ। ২য় পর্বে কাউন্সিলের মাধ্যমে আমির আলী কালাই মেম্বারকে সভাপতি ও রুহুল আমিনকে সাধারণ সম্পাদক করে ৬৫সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

বরমচাল ইউনিয়ন সম্মেলন- গত ৬মে শনিবার বিকাল ৪টায় বরমচাল ইউনিয়নের ফুলেরতল বাজারে ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্টানের প্রথম পর্বে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অধিবেশন উদ্ভোধন করেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক একেএম সফি আহমদ সলমান। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন পুলিশের সাবেক এআইজি ও বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সৈয়দ বজলুল করিম (বিপিএম)। বরমচাল ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হাজী মোঃ বাছিদুর রহমান আনারের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক মোঃ তাজুল ইসলাম সাইকুল ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিনের যৌথ সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজেদ খান বাবু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ চৌধুরী ও ফজলুল হক ফজলু, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আব্দুল বারী, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য অধ্যাপক মোঃ শাহজাহান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ব্রাহ্মণবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাচ্চু খান, শ্রীমঙ্গল উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সভানেত্রী ইপা বড়–য়া, ভাটেরা রাবার বাগানের ব্যবস্থাপক মোঃ মকবুল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছয়ফুর রহমান ছয়ফুল, উপজেলা তাঁিতলীগের আহ্বায়ক মোঃ খালেদ আহমদ, উপজেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক আহবাব হোসেন রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, সাবেক ছাত্র নেতা ও শিক্ষক মোঃ সোহেল আহমদ, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুলতান আহমদ, বরমচাল বাগানের চা-শ্রমিক পঞ্চায়েত সভাপতি লক্ষি চরণ কানু, ইউনিয়ন আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শ্রীপদ বর্দ্ধন, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ সাহান উদ্দিন আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোঃ আনোয়ার আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদুজ্জামান রাজু। অনুষ্টানে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা জালাল সিদ্দিকী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাকির আহমদ ও ফাজিল আহমদ।
অনুষ্টানে উপস্থিত ছিলেন বরমচাল ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্ঠা মোঃ আব্দুল মনাফ সামা মিয়া, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ ছালিক আহমদ গেদাসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতিঁলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা। সম্মেলনের ১ম পর্ব শেষে ২য় পর্বে কাল বৈশাখী ঝড় শুরু হওয়ায় কাউন্সিল অধিবেশন স্থগিত করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: