সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলীর কারণে আমির খানের ছবির শুটিং বন্ধ

aamir-220170508162718বিনোডন ডেস্ক:: বলিউডের মিষ্টার পারফেকসনিষ্ট খ্যাত আমির খান তার নতুন ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ সম্পর্কে নির্মাণের শুরু থেকে গোপনীয়তা রক্ষা করছিলেন। তিনি খুব বেশি আগ্রহী ছিলেন না মিডিয়ার সামনেও কথা বলতে। তবে সম্প্রতি হুট করেই ঘোষণা এলো আপাতত বন্ধ করা হয়েছে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ।

ভারতীয় কয়েকটি গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হয়েছে। খবরে বলা হয়েছে, ১৮ শতকের ভারতীয় ঠগদের জীবন কাহিনি নিয়ে নির্মিত ছবির ‘থাগস অব হিন্দুস্তান’ গল্প। এই ছবিটিতে বেশ কিছু যুদ্ধের দৃশ্য রয়েছে। কিন্তু বর্তমানে বলিউডের বক্স অফিসে ঝড় তোলা দক্ষিনের ছবি ‘বাহুবলী-২’ নতুন করে ভাবনায় ফেলে দিয়েছে ‘থাগস অব হিন্দুস্তান’ টিমকে।

তাই এই ছবি নির্মাণের সঙ্গে সংশ্লিষ্টরা যুদ্ধের দৃশ্য গুলোকে দর্শকের চাহিদা মাথায় রেখে আরও বিশেষায়িত করতে চাচ্ছেন। সেই লক্ষ্যে চিত্রনাট্য নিয়ে নতুন করে কিছুদিন কাজ করতে চাইছেন পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য।

যশরাজ ফিল্মসের ব্যানারে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিটিতে আমির খান ছাড়াও অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও সানা ফাতেমা শেখসহ প্রমুখ। আগামী বছর দিওয়ালীতে ছবিটি মুক্তি দেয়া ঘোষণা দেয়া হয়েছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: