সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে ঝগড়া থামাতে গিয়ে ক্ষুদ্র ব্যবসায়ীর মৃত্যু

daily-sylhet-dead-news2 (1)বালাগঞ্জ সংবাদদাতা:: বালাগঞ্জে প্রতিবেশীদের ঝগড়া থামাতে গিয়ে এক ক্ষুদ্র ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম মো. হারুন মিয়া (৫০)। তিনি উপজেলার নিয়ামতপুর গ্রামের বাসিন্দা এবং স্থানীয় মোরার বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। রোববার সন্ধ্যায় বালাগঞ্জ পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এস.এম জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার নিয়ামতপুর গ্রামের দুই প্রতিবেশী মাসুক মিয়া এবং আকদ্দছ আলীর পরিবারের মধ্যে রোববার সকাল ১১টার দিকে পারিবারিক বিরোধ সৃষ্টি হয়। এ সময় মো. হারুন মিয়া অপর প্রতিবেশীদের সাথে মধ্যস্থতা করতে যান। এক পর্যায়ে আকদ্দছ আলীর বাড়িতে তিনি শারীরিকভাবে আঘাতপ্রাপ্ত হন। এরপর সেই বাড়ি থেকে ফিরে আসার সময় পথিমধ্যে ঢলে পড়েন। উপস্থিত লোকজন তাৎক্ষণিক তাকে তুলে নিয়ে দক্ষিণ সুরমার বিরাহিম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে জানান।

সংবাদ পেয়ে বালাগঞ্জ থানার এসআই মো. মশিউর রহমানের নেতৃত্বে পুলিশ বিকালে ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশ নিহত মো. হারুন মিয়ার বাড়িতে সন্ধ্যায় সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: