সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে নির্মানের পূর্বেই ভবনের প্রতিরক্ষা দেয়ালে ধস

unnamed (1)তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় নির্মানের পূর্বেই ভবনের প্রতিরক্ষা দেয়াল ধসে পড়েছে। কোন কারন ছাড়াই শুক্রবার দুপুরে উপজেলা সদরের পাশে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর নির্মানাধীন মূল ভবনের পূর্ব দিকের ৩০ফুট লম্বা প্রতিরক্ষা দেওয়াল ধসে পড়ে যায়। এসময় এলাকায় আতœংক সৃষ্টি হয়।

এলাকাবাসী ও সংশ্লিষ্ট কার্য্যালয় সুত্রে জানাযায়,বিশ্বম্ভরপুর উপজেলায় পরিষদের পশ্চিম পাশে নির্মানাধীন প্রায় ২কোটি টাকা ব্যয়ে উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কার্য্যালয়ের ভবনের নির্মান কাজ চলছে। কিন্তু শুক্রবার তা হঠাৎ ভেঙ্গে যায়। অভিযোগ উঠেছে এই দেয়াল যদি এত অল্প সময়ের মধ্যে হঠাৎ ভেঙ্গে যেতে পারে তাহলে মুল ভবনটিও ভেঙ্গে যেতে পারে। কারন এই ভবন নির্মানের কাজ ব্যবহার করা হয়েছে একবারেই নিন্ম মানের নিমার্ন সামগ্রী।

এ ব্যাপারে গনপূর্ত অধিদপ্তরের সুনামগঞ্জ নির্বাহী প্রকৌশলী আবু বক্কর বলেন,গত শুক্রবার ভবনের ভিতরে ঠিকাদারের লোকজন ড্রেজার দিয়ে মাটি ভরাটের কাজ করার সময় বালি ও পানির চাপে তা ভেঙ্গে যায়। এখানে কোন অনিয়ম ও দূর্নীতি করা হয় নি। আর এখনও আমরা এই ভবনটি ঠিকাদারের কাছ থেকে বুঝে নেই নি। কাজ শেষে সব কিছু দেখে শুনে ভবন বুঝে নিব। বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা জানান,উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কার্য্যালয়ের ভবনের দেওয়াল ধসের খবর শুনেছি এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: