সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ২১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ১৭ ছিনতাইকারী গ্রেপ্তার

8may2017_newspic_009নিজস্ব প্রতিবেদক ::
নগরীতে এপ্রিল মাসে সাঁড়াশি অভিযান চালিয়ে ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে ৬ থানা থেকে ১৭ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। ছিনতাই ঠেকাতে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। বিশেষ করে চিহ্নিত ছিনতাইকারীদের গ্রেফতারে জোরালো অভিযান শুরু হয়েছে নগরী জুড়ে। এসএমপির উপকমিশনার জেদান আল মুসা এ তথ্য জানিয়ে বলেছেন, অপরাধ করে কেউ পার পাবে না।
গত ১২ এপ্রিল বিদেশগামী স্ত্রীকে নিয়ে হজরত শাহজালাল (র.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে নীলফামারি থেকে সিলেট আসেন আসাদুজ্জামান রিপন (২৭)। রাত আড়াইটার দিকে কদমতলী বাস স্ট্যান্ডে বাস থেকে নেমে রিকশা নিয়ে মাজারের দিকে আসার পথে জিন্দাবাজার এলাকায় কয়েকজন ছিনতাইকারী তাদের রিকশার গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত রিপনকে দ্রুত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালেই তাঁর মৃত্যু ঘটে। এ ঘটনায় ১৩ এপ্রিল হত্যার ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়। এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে ১৭ এপ্রিল ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে হত্যার সময় ব্যবহৃত ছুরি, সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মীদের পরিহিত পোশাক এবং ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, চিহ্নিত ছিনতাইকারী মানিক, হাসান ও জমির। এদেরকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।
সংঘবদ্ধ ছিনতাই চক্রের পাশাপাশি পাড়ামহল্ল¬ার উঠতি বয়সি ছিনতাইকারীদের উৎপাতও বেড়েছে। আর তাই নগরীর চিহ্নিত ছিনতাইকারীদের ধরতে সাঁড়াশি অভিযানে নেমেছে এসএমপি পুলিশ। নগরীর চিহ্নিত ছিনতাইকারীদের তালিকা করেই এই অভিযান শুরু হয়। নগরীতে ছিনতাইয়ের ঘটনা বেড়ে যাওয়াতে এ অভিযান শুরু হয়। এসএমপির মোগলাবাজার থানার এসি জ্যোতিময় সরকারের নেতৃত্বে একটি টিম পুরো নগরীতে কাজ করছে। এই টিমে শাহপরান থানার এসিসহ বেশ কয়েকজন অফিসার রয়েছেন বলে জানান জ্যোতির্ময় সরকার।
এপ্রিল মাসে কোতোয়ালি থানায় ৬ জন, শাহপরান থানায় ৮ জন, জালালাবাদ থানায় ২ জন, দক্ষিন সুরমা থানায় ১ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। আটককৃতদের মধ্যে ২ জন পুলিশ কনেস্টবলও আছেন। সর্বশেষ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর কনেস্টবল (নম্বর ১৩২৬১) অসিত দেবকে গ্রেফতার করা হয়। তাঁর বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায়।
এসএমপি এর উপকমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, সাধারণ জনগণের জন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। রাতের বেলা পুলিশের টহল বাড়ানো হয়েছে। যাতে ছিনতাই ও অপরাধ কমিয়ে আনা যায়। ছিনতাইকারীদের ধরতে পুলিশের বিশেষ টিমও কাজ করছে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: