সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে কাতালোনিয়া বিএনপির প্রতিবাদ সভা

unnamed (1)কাতালোনিয়া সংবাদদাতা:: গত ৩রা মে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতা কর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার ও দেশে গণতন্ত্র ফিরে দেয়ার দাবিতে প্রতিবাদ সভা করেছে কাতালোনিয়া জাতীয়তাবাদীদল বিএনপি । বার্সেলোনা স্থানীয় একটি হল রুমে সংগঠনের সাধারণ সম্পাদক আজমান আলী, মামুনুর রশিদ মামুন ও এ.আর লিটুর যৌথ সঞ্চালনায় প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, কাতালোনিয়া বিএনপির সভাপতি শফিউল আলম (শফি) । আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ-সেচ্ছাবিষয়ক সম্পাদক জনাব এডঃ সামসুজ্জামান জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলজিয়াম বিএনপির সভাপতি আহমদ সাজা ।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, বাংলাদেশে এখন, গুম, খুন, সন্ত্রাসী, চাদাঁবাজি এবং ধর্ষণের দেশে পরিণত হয়েছে, বিএনপির জননেতা এম.ইলিয়াস আলীর জনপ্রিয়তায় ভীত হয়ে তাকে দীর্ঘ ৫বছর ধরে গুম করে রেখেছে এছাড়া ও আরো শত শত, বিএনপি যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দকে গুম করে রেখেছে অবিলম্বে তাদের ফিরিয়ে দেওয়ার আহবান জানাচ্ছি। এবং হাজার হাজার বিএনপি,যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের কর্মীকে হত্যা করেছে এই স্বৈরাচার সরকার, আশা করি সকল জাতীয়তাবাদী শক্তির ঐক্য আন্দোলনে, এই ভারতীয় দালালদের অচিরেই পতন ঘটানো সম্ভব হবে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন কাতালোনিয়া জিয়া পরিষদের সভাপতি নজরুল ইসলাম,কাতালোনিয়া যুবদলের সভাপতি শফিক খাঁন, সান্তাকলমা বিএনপির সভাপতি হাবিব উল্লাহ আনিস, কাতালোনিয়া বিএনপির প্রচার সম্পাদক এম.লায়েবুরর রহমান, কাতালোনিয়া বিএনপি নেতা সুমন আহমদ, দপ্তর-সম্পাদক আজমান আহমেদ, সেচ্ছাসেবকদলের সভাপতি আক্কাছ মিয়া, ভয়েস অব বার্সেলোনার সভাপতি ফয়ছল আহমদ,বিএনপি নেতা নজরুল ইসলাম আবির,কমিউনিটি নেতা লুৎফুর রহমান সুমন,ব্যবসায়ী রফিক মিয়া প্রমূখ ।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন কাতালোনিয়া যুবদলের সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ, কাতালোনিয়া যুবদলের সাবেক সাধারণ-সম্পাদক আমু আহমেদ, সুইট, মজিদ আহমদ, বুরহান রাজু,আলম হোসেন,সাবের হোসেন,কামাল আহমেদ,বিদু দা,জুয়েল,মুকিত,শেখ সুমন,কামরুল ইসলাম,সামারুল ইসলাম,শাহিন আহমেদ সহ আরো অনেকে ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: