সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০০০ কোটি ছাড়িয়ে গেল বাহুবলী ২!

Bahubali-L20170507163910বিনোদন ডেস্ক:: মুক্তির প্রথম দিনেই রেকর্ড পরিমাণ আয় করে তাক লাগিয়ে দিয়েছিলো দক্ষিণের পরিচালক এস এস রাজমৌলির বাহুবলী ছবির সিকুয়্যাল ‘বাহুবলী ২ : দ্য কনক্লুশন’। প্রথম দিনে ১২২ কোটি রুপি আয় করে ভারতীয় ছবির ইতিহাসে করেছে প্রথম দিনের আয়ের রেকর্ড।

তারপর থেকেই চলছে একের পর এক সাফল্য। সেই ধারাবাহিকতায় বক্স অফিস কাঁপিয়ে প্রথম ভারতীয় ছবি হিসেবে ১০০০ কোটি রুপির আয় ছাড়িয়ে গেল ‘বাহুবলী ২’।

রোববার (৭ মে) সকালে ‘বাহুবলী’ ছবির অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজে একটি পোস্টের মাধ্যমে এই ঘোষণা দেয় ‘বাহুবলী’র ফ্র্যাঞ্চাইজি। পোস্টটিতে জানানো হয়, ‘আজকের এই দিনটি সবসময় মনে রাখবে ভারতীয় সিনেমা সংশ্লিষ্টরা এবং দর্শকরা। কারণ প্রথম ভারতীয় ছবি হিসেবে ১০০০ কোটি আয়ের তালিকায় নাম লেখালো ‘বাহুবলী ২’। এর আগে বাহুবলীর প্রথম পর্ব ‘বাহুবলী : দ্য বিগিনিং’ ছবিটি আয় করেছিলো ৬৫০ কোটি।

এর আগে বলিউডের শীর্ষ আয়ের তালিকার দুইটি ছবি ছিলো বলিউড সুপারস্টার আমির খানের ‘পিকে’ ও ‘দঙ্গল’। দুটো ছবিই ৭০০ কোটি রুপি আয় করেছিলো।

মুক্তির মাত্র ৯ দিনেই ‘বাহুবলী’ ছবির এমন সাফল্যে বিস্মিত পরিচালক রাজমৌলি সহ অন্যান্য কলাকুশলীগণ। এমন সাফল্যে ভক্তদের শুভেচ্ছা জানাতে ভোলেনি টিম ‘বাহুবলী’। গত ২৮ এপ্রিল মুক্তি দেয়া হয় ‘বাহুবলী ২’ ছবিটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের নায়ক প্রভাষ, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, রানা দাজ্ঞুবতি ও সত্যরাজসহ আরও অনেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: