সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০ হাজার টাকায় থাইল্যান্ড ভ্রমণ

Biman20170507192219নিউজ ডেস্ক:: সর্বোচ্চ যাত্রীসেবার নিশ্চয়তাসহ মাত্র ২০ হাজার টাকায় ঢাকা-বাংকক-ঢাকা রুটের রিটার্ন টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা।

পর্যটকদের চাহিদা ও প্রতিযোগিতামূলক ভাড়ায় সব শ্রেণির যাত্রীদের আকৃষ্ট করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-বাংকক-ঢাকা রুটে আকর্ষণীয় এই রিটার্ন ভাড়ায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।

ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা।

প্রতিষ্ঠার শুরু থেকেই আন্তর্জাতিক মান-সম্পন্ন সেবার মাধ্যমে যাত্রী সাধারণের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। তুলনামূলক কম ভাড়ায় আকাশ পথে ভ্রমণে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে যাত্রীদের মধ্যে আস্থা অর্জন করতে পেরেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ৩ মে ২০১৭ থেকে সপ্তাহে চার দিন ঢাকা থেকে ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে।

৮টি বিজনেস ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে সপ্তাহে প্রতি সোম, বুধ, শুক্র ও শনিবার সকাল ৯টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমাবন্দর থেকে ব্যাংককের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যায়।

এবং স্থানীয় সময় দুপুর ১টা ১০ মিনিটে ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। পুনরায় ব্যাংকক থেকে স্থানীয় সময় দুপুর ২টা ১০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে এবং বিকেল ৩টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করে।

বর্তমানে ইউএস-বাংলা অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট পরিচালনা করছে এবং আন্তর্জাতিক পরিসরে ঢাকা থেকে কাঠমান্ডু, কলকাতা, মাস্কাট, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক এবং চট্টগ্রাম থেকে কলকাতা ও মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলার যাত্রা শুরু পর থেকে এখন পর্যন্ত প্রায় ৩০ হাজার ফ্লাইট পরিচালনা করেছে, যা বাংলাদেশের ইতিহাসে রেকর্ড। বর্তমানে তিনটি বোয়িং ৭৩৭-৮০০ ও তিনটি ড্যাশ ৮- কিউ ৪০০ এয়ারক্রাফট রয়েছে বিমান বহরে।

চলতি বছর আগস্ট মাসের মধ্যে আরও দুইটি বোয়িং ৭৩৭-৮০০ এবং একটি ড্যাশ ৮- কিউ ৪০০ এয়ারক্রাফট বহরে যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

এছাড়া এ বছরের মধ্যে দোহা, দাম্মাম, রিয়াদ, চেন্নাই, দিল্লি, আবুধাবি রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: