সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে ইভটিজিংয়ের দায়ে পল্লী বিদ্যুতের লাইনম্যানের ৫০ হাজার টাকা জরিমানা

01.-daily-sylhet-jorimana-news-1মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: নবীগঞ্জে ওমান প্রবাসীর শিশু কন্যাকে ইভটিজিংয়ের অভিযোগে নবীগঞ্জ পল্লী বিদ্যুতের লাইনম্যান নুর মোহাম্মদের ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে শহরের ওসমানী রোডস্থ শিকদার ম্যানশনে। এ ঘটনায় নবীগঞ্জে তোলপাড় শুরু হয়েছে।

সুত্রে জানা যায়, নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ শিকদার ম্যানশনে ওমান প্রবাসী নানু মিয়ার স্ত্রী ছেলে-মেয়েদের নিয়ে ভাড়াটে হিসেবে বসবাস করে আসছেন। একই প্ল্যাটে বসবাস করেন হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির নবীগঞ্জ জোনাল অফিসে কর্মরত লাইনম্যান দুলু শেখের ছেলে নুর মোহাম্মদ ও তার পরিবার। গতকাল শনিবার দুপুরে নুর মোহাম্মদের স্ত্রী বাচ্চাকে নিয়ে স্কুলে থাকা অবস্থায় নুর মোহাম্মদ খালি বাসায় পাশের বাসার ওমান প্রবাসী নানু মিয়ার শিশু কন্যাকে ডেকে তার কক্ষে নেয়। এক পর্যায়ে ওই শিশুর উপর অমানুষিক নির্যাতন করার চেষ্টা করলে শিশু কন্যাটি চিৎকার দেয়। চিৎকার শুনে পাশের রুমে থাকা তার মা দৌড়ে এসে মেয়েকে উদ্ধার করে। ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি তাৎক্ষনিকভাবে পুলিশ পাটিয়ে লম্পট নুর মোহাম্মদকে গ্রেফতার করান। পরে তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালাত বসিয়ে দীর্ঘ শুনানী শেষে লম্পট নুর মোহাম্মদকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের দন্ডাদেশ প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার। পরে নুর মোহাম্মদের স্বজনরা ৫০ হাজার টাকা প্রদান করলে তাকে মুক্তি দেয়া হয়।
এলাকাবাসী লম্পট ইভটিজার নুর মোহাম্মদকে চাকুরী থেকে বরখাস্তের দাবী জানান।

এ ব্যাপারে নির্যাতিত শিশুর মা শিরিয়া বেগম জানান, আমি ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছি। তিনি নুর মোহাম্মদের অর্থ নয়, হাজতবাসের দন্ড হওয়া উচিৎ ছিল বলে মন্তব্য করেন। নুর মোহাম্মদ জানান, তিনি ষড়যন্ত্রের শিকার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: