সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সবার আগে প্লে-অফে মুম্বাই

Mumbai20170507103817স্পোর্টস ডেস্ক:: আইপিএলের দশম আসরের শুরুটা ভালো ছিল না। নিজেদের প্রথম ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টের কাছে ৭ উইকেটে হেরে গিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। এরপর দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে রোহিত শর্মার দল। এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলেছে। মুম্বাই জয় পেয়েছে ৯টিতে, হেরেছে মাত্র দুটি ম্যাচে। ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে মুম্বাই।

সর্বশেষ মুম্বাই খেলেছে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে, শনিবার রাতে। ম্যাচটিতে জহির খানের দলকে ১৪৬ রানে উড়িয়ে দিয়েছে মুম্বাই। এই জয়ের সুবাদে চলতি আসরে সবার আগে প্লে-অফে উঠেছে রোহিত বাহিনী। এখন শীর্ষ দুইয়ে থেকে গ্রুপপর্ব শেষ করার সুযোগ পাচ্ছে দলটি।

লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে রাইজিং পুনে সুপারজায়ান্ট। স্টিভেন স্মিথের দল ১২ ম্যাচ খেলে ঝুলিতে জমা করেছে ১৬ পয়েন্ট। ১১ ম্যাচ শেষে ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। সানরাইজার্স হায়দরাবাদ নেমে গেছে চারে। ১২ ম্যাচ খেলে ডেভিড ওয়ার্নারের দল সংগ্রহ করেছে ১৩ পয়েন্ট।

এদিকে দিল্লির ফিরোজ শাহ কোটলায় টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১২ রান তোলে মুম্বাই। ব্যক্তিগত সর্বোচ্চ ৬৬ রানের ইনিংসটি লিন্ডল সিমন্সের। কাইরন পোলার্ড অপরাজিত থাকেন ৬৩ রানে। হার্দিক পান্ডিয়ার হার না মানা ইনিংসটি ২৯ রানের। অধিনায়ক রোহিতের ব্যাট থেকে এসেছে ১০ রান।

জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় দিল্লি। প্রথম বলেই মিচেল ম্যাকক্লেনঘানের সামনে উইকেট বিলিয়ে দিলেন সানজু স্যামসন। এরপর একে একে সাজঘরে ফেরেন স্রেয়াশ আয়ার (৩), রিশাব পান্ত (০), করুন নায়ার (২১), কোরি অ্যান্ডারসন (১০), মারলন স্যামুয়েলস (১), প্যাট কামিন্স (১০), কাগিসো রাবাদা (০), মোহাম্মদ শামি (৭) এবং জহির খান (২)।

মুম্বাই ইন্ডিয়ান্স বোলারদের সামনে ১৩.৪ ওভারেই ৬৬ রানে অলআউট হয়ে যায় দিল্লি। মুম্বাইয়ের পক্ষে সর্বোচ্চ ৩টি করে উইকেট নেন হরভজন সিং এবং করন শর্মা, ২টি নেন লাসিথ মালিঙ্গা এবং ১টি করে উইকেট নেন মিচেল ম্যাক্লেনঘান এবং জসপ্রিত বুমরাহ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: