সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঝিনাইদহে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চলছে

7may2017_newspic_011ডেইলি সিলেট ডেস্ক ::
ঝিনাইদহ সদরে জঙ্গি আস্তানা সন্দেহে আরো একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের লেবুতলা গ্রামের সরাফত হোসেনের বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে রোববার সকাল থেকে ঘিরে রাখা হয়েছে।

এদিকে মহেশপুরে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিসিটিসি) ইউনিটের সদস্যরা।
উপজেলার বজ্রাপুর হঠাৎপাড়া গ্রামের ওই বাড়িটি রোববার সকাল ৬টার দিকে ঘিরে রাখার পর আত্মঘাতী হামলায় ২ জঙ্গি নিহত হয়েছেন বলে জানিয়েছেন মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর। এ ছাড়া জঙ্গিদের আত্মঘাতী বোমা হামলায় কাউন্টার টেরোরিজমের এডিশনাল এসপি নাজমুল হাসান, এসআই মুজিবুর রহমান ও ডিএসবির এসআই মহসীন গুরুতর আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে রাখার পর জঙ্গিরা পর পর চারটি বোমার বিস্ফোরণ ঘটায়। এতে দুই জঙ্গি নিহত হয়েছে। এ ছাড়া কাউন্টার টেরোরিজমের এডিশনাল এসপি নাজমুল হাসান, এসআই মুজিবুর রহমান ও ডিএসবির এসআই মহসীন গুরুতর আহত হয়েছেন। এ সময় একতলা ওই বাড়ির মালিক জহুরুল ইসলাম, তার ছেলে জসিম ও ভাড়াটিয়া আলমসহ চারজনকে আটক করা হয়। সাংবাদিকদের নিরাপদ দূরত্বে অর্থাৎ ৫০০ গজ দূরে অবস্থান করতে বলা হয়েছে। এ ছাড়া আশপাশের বাড়িতে বসবাসকারীদেরও নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়েছে। জঙ্গি আস্তানার আশপাশে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: