সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে গ্রেপ্তার ১০ শিবির কর্মী কারাগারে

7may2017_newspic_006নিজস্ব প্রতিবেদক ::
মহানগর পুলিশের অভিযানে এয়ারপোর্ট থানার ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আইএইসটি)-এর হোস্টেলে থেকে গ্রেপ্তারকৃত ইসলামী ছাত্র শিবিরের ১০ জন সদস্যকে গতকাল শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে সাংগঠনিক ডায়েরি, সরকারবিরোধী কার্ড ও স্টিকার উদ্ধার করে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশারফ হোসেন। তিনি বলেন, গতকাল গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করলে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
পুলিশ জানায়, অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১৫ জন শিবিরকর্মী ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে আটককৃত শিবির কর্মীদের হোস্টেলের কক্ষ তল্লাশি করে ইসলামি ছাত্র শিবিরের সংবিধান এবং ছাত্রশিবিরের সিলেট জেলা কমিটির তালিকা, শিবির কর্মীদের রুটিন কার্ড ও ডায়েরি এবং বিভিন্ন নামের ২৫টি বিতর্কিত ম্যাগাজিনসহ বেশ কিছু বইপুস্তক জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছেন, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আই.এইস.টি) ফিজিও থেরাপি ২য় বর্ষের শিক্ষার্থী নাজির আহমেদ মারুফ (১৯), একই বর্ষের নাহিদ মাহমুদ (২০), ল্যাবরটরী মেডিসিন ৩য় বর্ষের ছাত্র জহুরুল ইসলাম (২০), ল্যাবরেটরি মেডিসিন ২য় বর্ষের ছাত্র নুরনবী (১৯), রেডিওলোজি ২য় বর্ষের ছাত্র ইউছুফ আলী (২০), রেডিওলোজি ৩য় বর্ষের ছাত্র শরিফুল ইসলাম (২০), ফিজিওথেরাপি ২য় বর্ষের শিক্ষার্থী আব্দুল মমিন (২২), ফিজিও থেরাপি ২য় বর্ষের শিক্ষার্থী মহরম হোসেন (২০), ল্যাবরটরী মেডিসিন ২য় বর্ষের ছাত্র মাহমুদুল হাসান (১৯) ও ল্যাবরেটরি মেডিসিন ৩য় বর্ষের ছাত্র আহনাফ মোসাদ্দির (২০)। আটককৃত ও পলাতকদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: