সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘প্রযোজক আমাকে সব সময় সেক্সি বলে ডাকতেন’

1494078221বিনোদন ডেস্ক:: ‘ভাবি জি ঘর পর হ্যায়’শোর প্রযোজক সঞ্জয় কোহালির বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী শিল্পা শিন্ডে। তার অভিযোগ ছিল, প্রযোজক তাকে সব সময়ই ‘সেক্সি’ বলে ডাকতেন।

বারবার ঘনিষ্ঠ হতে চাইতেন। ঘনিষ্ঠ না হতে চাওয়ার কারণে একাধিকবার তাকে শো থেকে বের করে দেয়ার হুমকিও দিয়েছেন প্রযোজক। একবার নাকি শিল্পার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন তিনি। সেই সময় ওই শো-এর মেকআপ আর্টিস্ট পিঙ্কু পাটওয়া তাদের দেখে ফেলেন। ঠিক তার পরের দিনই পিঙ্কুর চাকরি চলে যায় বলে দাবি করেছিলেন শিল্পা।

এফআইআর এ শিল্পা দাবি করেন, সঞ্জয়ের স্ত্রী বেনাফের কোহলি তার অভিনয় ক্যারিয়ারও শেষ করে দেয়ার হুমকি দেন।

শিল্পা শিন্ডের পর এবার সঞ্জয় কোহালির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন অভিনেত্রী সমীক্ষা। ওই সিরিয়ালের সেটে নাকি তাকেও বিভিন্নভাবে হেনস্থা করা হয়।

সমীক্ষা জানান, সেটের পরিবেশ খুব খারাপ। প্রযোজকের বিরুদ্ধে কোনো কথা বললেই পরিচালক পবন সাধু তাদের খারাপ ভাষায় গালি দিতেন। প্রযোজকই নাকি তাকে এমন ব্যবহার করতে নির্দেশ দিয়েছেন। তা না করলে নাকি শিল্পীরা মাথায় চড়ে বসবে!

সমীক্ষা আরও অভিযোগ করেন, তার পাওনা টাকাও নাকি মিটিয়ে দেননি কোহালি। তবে প্রযোজক তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন।

এদিকে শিল্পার সামনেও নতুন এক সমস্য এসে দাঁড়িয়েছে। সিনে এন্ড টেলিভিশন আর্টিস্ট অ্যাসোসিয়েশন থেকে তাকে বহিস্কার করা হয়েছে। সোমবার সংগঠনের বার্ষিক সাধারন সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। ইন্ডিয়া টাইমস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: