সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানী হাসপাতালে দর্শনার্থী নিয়ন্ত্রনে র‌্যালী, সভা ও লিফলেট বিতরণ

unnamed (2)সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দর্শনার্থী নিয়ন্ত্রণ কর্মসূচী সফলের লক্ষে র‌্যালী, লিফলেট বিতরণ, সচেতনতা মূলক আলোচনা সভা ও প্রদশনীর উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে প্রদর্শনী ও র‌্যালী উদ্বোধন করেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনালের একে মাহবুবুল হক।

রোগীদের সাথে স্বজনদের সাক্ষাতের নির্ধারিত সময় সূচীতে ১৫ মার্চ হইতে ৩১ অক্টোবর বিকাল ৪টা থেকে ৬টা। শীতকালীন ১ নভেম্বর থেকে ১৪ মার্চ বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত সময় নির্ধারণ করা হয়েছে।

র‌্যালী পরবর্তী দর্শনার্থীদের নিয়ে সচেতনতা মূলক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একে মাহবুবুল হক বলেন, রোগীদের সুচিকিৎসার স্বার্থে দর্শনার্থী নিয়ন্ত্রণ কর্মসূচী উদ্যোগ নেয়া হয়েছে। সেবার মান উন্নায়নে ভর্তিরত রোগিকে একটি আইডি কার্ড প্রদান করা হবে। কার্ড প্রদর্শন করে সাথে থাকা স্বজন প্রবেশ করবেন। রোগীর সুচিকিৎসায় সকলে সহযোগিতা প্রয়োজন।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হাসপাতালের উপপরিচালক ডাঃ দেবপদ রায়, সহকারী পরিচালক প্রশাসন ডাঃ রথীন্দ্র চন্দ্র দেব, অর্থ ডাঃ মোঃ আলাউদ্দিন, সিনিয়র ষ্টোরকিপার ডাঃ মোঃ আফসার উদ্দিন, সিভিল সার্জন ডাঃ হিমাংষু লাল রায়, আর এস নিউরো সার্জারী ডাঃ এস এম আসাদুজ্জামান জুয়েল, আরএস গাইনী ডাঃ লিপিকা দাস, আরপি শিশু ডাঃ তানজিনা চৌধুরী, আরএস জেনারেল ডাঃ অরুণ কুমার বৈষ্ণব, সেবা তত্ত্বাবদায়ক মিসেস শিউলী আক্তার, নার্সিং কর্মকর্তা পরিমল বণিক, রেখা রানী বনিক, আবেদ হোসেন চৌধুরী, পিএ টু পরিচালক মোঃ রুহুল আমিন, পরিসংখ্যানবিদ ভারপ্রাপ্ত সাইফুল মালেক খান, ওয়ার্ড মাষ্টার আবুল খায়ের চৌধুরী, রওশন হাবিব, চতুর্থ শ্রেণীর সাধারণ সম্পাদক ইমরান হোসেন সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী বৃন্দ। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: