সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চলচ্চিত্র শিল্পীদের নির্বাচনে কে কত ভোট পেলেন

Symon-L20170506140241বিনোদন ডেস্ক:: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীরা তাদের নতুন নেতৃত্ব নির্বাচন করেছেন। তারা গতকাল শুক্তবার ভোট দিয়ে রায় দিয়েছেন নিজেদের পছন্দের প্রার্থীকে।

নির্বাচনের ফল প্রকাশ হয়েছে আজ শনিবার (৬ মে) সকালে। নির্বচন কমিশন ঘোষণা করেছেন আগামী দুই বছরের জন্য সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করবেন যথাক্রমে মিশা সওদাগর ও জায়েদ খান।

এরইমধ্যে প্রকাশ হয়েছে বিজয়ীদের ভোট প্রাপ্তির তালিকা। সে অনুযায়ী জানা গেছে, সর্বাধিক ৩৬১ ভোট পেয়ে জনপ্রিয়তায় শ্রেষ্ঠত্বের প্রমাণ দিলেন চিত্রনায়ক সাইমন সাদিক।

Film 2

সভাপতি পদে মিশা সওদাগর পেয়েছেন ২৫৯ ভোট। সাধারন সম্পাদক পদে জায়েদ খান নির্বাচিত হয়েছেন ২৭৯ ভোট পেয়ে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অমিত হাসানের সঙ্গে তার ভোট ব্যবধান ১০৬! সহ-সভাপতি পদে চিত্রনায়ক রিয়াজ ৩২৮ ভোট ও নাদির খান ২৬৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

সহ সাধারন সম্পাদক পদে আরমান ২৬৫ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত ৩১০ ভোট, আন্তর্জাতিক সম্পাদক পদে চিত্রনায়ক ইমন ২৬২ ভোট, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর ২৯৫ ভোট, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ১৯০ ভোট ও কোষাধ্যক্ষ পদে কমল পেয়েছেন ২৪২ ভোট।

Film 1

কার্যনির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে সাইমন সাদিক সর্বাধিক ৩৬১ভোট পেয়েছেন। দ্বিতীয় অবস্থানে আছেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। তিনি পেয়েছেন ৩৪৯ ভোট। এরপর নন্দিত অভিনেত্রী রোজিনা পেয়েছেন ৩৪৪ ভোট। অন্যান্যদের মধ্যে সুশান্ত ৩৪২ ভোট, জেসমিন ৩২৬ ভোট, অঞ্জনা ৩২২ ভোট, আলীরাজ ৩০৩ ভোট, পপি ৩০২ ভোট, পূর্ণিমা ২৮২ ভোট, নাসরিন ২৬৮ ভোট, ফেরদৌস ২৬১ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

নতুন নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক সমিতিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ঠ নানা সংগঠন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলচ্চিত্র শিল্পীসহ কলাকুশলী ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন চলচ্চিত্র শিল্পী সিমিতর নতুন প্রতিনিধিরা। সবার প্রত্যাশা, মিলেমিশে সুন্দর একটি চলচ্চিত্র শিল্প গড়ে তুলতে কাজ করবেন নির্বাচিতরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: