সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টিলাগাঁও রেলওয়ে স্টেশন চালুর দাবিতে মানববন্ধন

unnamedতারেক হাসান:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁও রেলওয়ে স্টেশন পুণঃরায় চালুর দাবিতে ঐক্যবদ্ধ নাগরিক সমাজ টিলাগাঁও এর আয়োজনে ৬ মে শনিবার সকাল ৯টায় মানববন্ধন করেছে। আন্দোলনের প্রাথমিক পর্যায়ে তাদের ৫দফা দাবি উপস্থাপন করেন ঐক্যবদ্ধ নাগরিক সমাজের আহ্বায়ক জনাব আব্দুস সালাম চৌধুরী রুহিন। ৫দফা দাবিগুলো হলো- স্টেশনটি পূন:রায় চালু করন। স্টেশনে নিয়মিত স্টেশন মাষ্টার রাখা ও অন্যান্য কর্মচারী নিয়োগ। ডেমু ট্রেনের স্টপেজ। ঢাকা ও চট্রগ্রামগামী যে কোন ২টি আন্ত:নগর ট্রেনের স্টপেজ। স্টেশনের প্লাটফর্ম বসানো ও অন্যান্য অবকাঠামোগত উন্নয়ন করা।

টিলাগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেলিম আহমদের পরিচালনায় মানববন্ধনে একাত্বতা পোষন করে বক্তব্য রাখেন, জাতিসংঘ অধিবেশনে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী কিশোরী মনি বেগম, টিলাগাঁও ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার কমলা কান্ত ভৌমিক, টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক, টিলাগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ (অপরাংশের) সাধারন সম্পাদক মোঃ আব্দুল মালিক, এনজিও সাকোর নির্বাহী পরিচালক মোঃ শামীম আহমদ।

মানববন্ধনে অংশগ্রহন করে মানবাধিকার কমিশন দক্ষিন কুলাউড়া অঞ্চল, আসহাবে বদরিন কাফেলা, বালিয়া পাপড়ী মেলা, অগ্রদুত সমাজ কল্যান সংস্থা, বন্ধন সামাজিক উন্নয়ন সংস্থা, সানরাইজ স্পোটিং ক্লাব, ফ্রেন্ডস সোসাইটি, ফ্রেন্ডস ষ্টাফ ক্লাব, গ্রীন বেঙ্গল তরুন সংঘ, ফ্রেন্ডস মিডিয়া টিলাগাঁও, টিলাগাঁও খেলোয়াড় কল্যান সমিতি, ইসনাহুল মুসলিমীন, আশাবাদি ক্রীড়া চক্র, আইডিয়াল ব্লাড ফাউন্ডেশন, একুশে ব্লাড ডোনারস ক্লাব, টিলাগাঁও ব্যবসায়ী কল্যান সমিতি, লংলা চা-শ্রমিক ইউনিয়ন, লংলা চা-বাগান ষ্টাফ এসোসিয়েশন, টিলাগাঁও এ.এন উচ্চ বিদ্যালয়, বাংলাটিলা দাখিল মাদ্রাসা।

মানববন্ধন চলাকালে সকাল ১০টায় সিলেটগামী জালালাবাদ ট্রেন যাত্রাবিরতি করলে উপস্থিত জনতা ট্রেনটি প্রায় ৩০মিনিট অবরোধ করে বিক্ষোভ করেন।

আন্দোলনের অংশ হিসেবে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে স্মারক লিপি প্রদান করা এবং দাবি আদায় না হলে আগামী ২২মে থকে রেললাইন অবরোধসহ কঠোর কর্মসূচীর ঘোষনা দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: