সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাত্র ১৫ ভোট পেয়েছেন চিত্রনায়িকা একা

kk20170506121406বিনোদন ডেস্ক:: চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৭-১৮ মেয়াদের নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী হয়েছিলেন এক সময়ের আলোচিত নায়িকা একা। কিন্তু নির্বাচনে তার ভরাডুবি হয়েছে। একা পরাজিত হয়েছেন এবং মোট ৫৭ জন প্রার্থীর মধ্যে সবচেয়ে কম পেয়েছেন।

একার প্রাপ্ত ভোটসংখ্যা মাত্র ১৫টি। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন খল অভিনেত্রী রিনা খান। তিনি পেয়েছেন ১৪০ ভোট এবং আরেক প্রতিদ্বন্দ্বী সুব্রত ৩১০ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে জয়লাভ করেছেন।

একা নির্বাচনে অংশ নিয়েছিলেন ড্যানি সিডাক ও ইলিয়াস কোবরা প্যানেল থেকে। তিনি ছাড়াও কম ভোট পাওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন সহ-সাধারণ সম্পাদক পদে ব্যান্ডেট পেয়েছেন ১৬ ভোট, কার্যনির্বাহী পদে যুবরাজ পেয়েছেন ২০ ভোট এবং সাউড নূর পেয়েছেন ২১ ভোট।

এদিকে, চিত্রনায়ক সাইমন সাদিক সর্বোচ্চ ৩৬১ ভোট পেয়ে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন। দ্বিতীয় সর্বোচ্চ ৩৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মৌসুমি। এরপর ৩৪৪ ভোট পেয়েছেন রোজিনা।

উল্লেখ্য, চিত্রনায়িকা একা মান্নার সঙ্গে ধর, তেজী; শাকিব খানের বিপরীতে আজকের দাপট ছবিতে অভিনয় করেছেন। এছাড়া আলেকজান্ডার বোর সঙ্গে সর্বাধিক ছবিতে অভিনয় ছাড়াও ৩০টির বেশি ছবিতে অভিনয় করেছেন।

জানা যায়, তত্ত্বাবধায়ক সরকারের আমলে একার নামে মাদক ব্যবসার অভিযোগ উঠলে তিনি আমেরিকা চলে যান। এরপর ২০১২-১৩ সালে দেশে ফেরেন। এরপর থেকে আর চলচ্চিত্রে দেখা যাইনি এই নায়িকাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: