সর্বশেষ আপডেট : ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রমিকদের মজুরি বাড়ানো হবে : মোজাম্মেল হক

1493992120নিউজ ডেস্ক:: মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, গাজীপুরে নারী শ্রমিকদের আবাসনের জন্য শিগগিরই ডরমেটরি নির্মাণ করা হবে। যাতে তারা স্বল্পভাড়ায় বসবাস করে চাকরি করতে পারেন। শ্রমিকদের মজুরি বাড়ানোর জন্য সরকার ইতোমধ্যে একটি কমিটি করে দিয়েছে। এ কমিটির রিপোর্ট পাওয়া গেলে দ্রুত প্রধানমন্ত্রী শ্রমিকদের বেতন বাড়ানোর পদক্ষেপ নিবেন।

শুক্রবার বিকালে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তায় গাজীপুর শ্রমজীবী সমন্বয় পরিষদ আয়োজিত এক বিশাল শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য শিল্প মালিক ও শ্রমিকদের মিলেমিশে কাজ করতে হবে। শিল্প মালিকদের যেমন শ্রমিকদের স্বার্থ দেখতে হবে তেমনি শ্রমিকদেরও তাদের প্রতিষ্ঠানের নিয়মকানুন মেনে চাকরি করতে হবে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, গাজীপুর শিল্প পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম বাবুল, এস.এম মোকসেদ আলম, সিরাজুল ইসলাম চৌধুরী, রফিকুল ইসলাম, গাজীপুর মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক আ. মজিদ বিএসসি, বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. আ. মজিদ, কৃষকলীগ নেতা মো. আব্দুল কাদির মণ্ডল, মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সেলিনা ইউনুস প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: