সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের জগন্নাথপুরে দুর্যোগাক্রান্তদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়েছে এনজিও পদক্ষেপ

unnamedআল-হেলাল,সুনামগঞ্জ সংবাদদাতা:: পাহাড়ী ঢল ও বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ফসলহারা দুর্যোগাক্রান্ত নারী পুরুষ ও শিশুদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানসহ তাদের মধ্যে ঔষধপত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ে মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে উক্ত চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। জগন্নাথপুর উপজেলার আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ে প্রত্যন্ত গ্রামের ৮ শতাধিক রোগী এ সেবা গ্রহন করেন। পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র এবং মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির সহযোগীতায় দিনব্যাপি চর্ম,স্ত্রীরোগ ও হার্টরোগীদের বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা পরীক্ষা নিরীক্ষা করে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধপত্র দেয়া হয়।

কার্যক্রমের উদ্বোধন করেন জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ শফিকুল ইসলাম। গন্যমান্য ব্যাক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন,জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন দে, ফারজানা আক্তার, কলকলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ আঃ হাসিম, পৌর কাউন্সিলার গিয়াস উদ্দিন মুন্নাসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। চিকিৎসা সেবা প্রদান করেন জেলা সুনামগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আবুল কালাম, জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ জামিল উদ্দিন ও মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌসি আলম হিরা।

চিকিৎসা সেবায় সহায়তা করেন পদক্ষেপ এর স্বাস্থ্য সহকারী সুলতান মাহমুদ, মোঃ জাহিদ হাসান, এমআইএস অফিসার মোঃ মনিরুজ্জামান। ঔষধ বিতরণ কার্যক্রমের দ্বায়িত্বে ছিলেন ব্রাঞ্চ ম্যানেজার আঃ কাদির ভূইয়া, ব্রাঞ্চ ম্যানেজার নিয়াজ মোর্শেদ। স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা করেন পদক্ষেপ বি-বাড়িয়া জোনের জোনাল ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম, এরিয়া ম্যানেজার মোঃ মজিবুল হক ও মোঃ জাকির হোসেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: