সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কক্সবাজার পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

1494045403নিউজ ডেস্ক:: ১৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার সকালে কক্সবাজার পৌঁছেছেন। সেখানে তিনি শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণও দেবেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে বড় আকারের ৭৩৭-৮০০ বোয়িং এয়ারক্রাফট ওঠা-নামার জন্য সম্প্রসারিত রানওয়ে উদ্বোধন করবেন। পরে সেখান থেকে তিনি ইনানি যাবেন। সেখানে তিনি কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ উদ্বোধন করবেন। সড়ক ও মহাসড়ক বিভাগের তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী ৮০ কিলোমিটার দীর্ঘ এই মেরিন ড্রাইভটি নির্মাণ করেছে।

বিকালে প্রধানমন্ত্রী শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে ফলক উন্মোচনের মাধ্যমে আরো ৬টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন। এগুলো হলো: কক্সবাজার মেডিকেল কলেজ, কক্সবাজার গভর্নমেন্ট গার্লস কলেজের ১শ’ আসনের ডরমেটরি, কক্সবাজার গভর্নমেন্ট কলেজের একাডেমিক ভবন-কাম-পরীক্ষা হল, কক্সবাজার গভর্নমেন্ট কলেজের ১শ’ আসনের ছাত্রীনিবাস, বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব কলেজের একাডেমিক ভবন, উখিয়া এবং মহেশখালি-আনোয়ারা গ্যাস সরবরাহ লাইন। এছাড়া একই স্থানে শেখ হাসিনা কক্সবাজার সদর উপজেলার বাকখালি নদীর ওপর খুরু স্কুল ঘাটে ৫৯৫ মিটার পিসি বক্স-গার্ডার সেতু, কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল, কক্সবাজার আইটি পার্ক, মহেশখালিতে এনার্জি বাংলাদেশ লিমিটেডের অধীনে ভাসমান এলএনজি টার্মিনাল, মহেশখালিতে সামিট এলএনজি’র ভাসমান দ্বিতীয় এলএনজি টার্মিনাল ও সিঙ্গেল পয়েন্ট মরিন্ট (এসপিএম) প্রকল্প, নাফ ট্যুরিজম প্রকল্প, কুতুবদিয়া কলেজের একাডেমিক ভবন এবং কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে তিনি জনসভায় ভাষণ দেবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: