সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্মপাশায় দুর্যোগ ব্যবস্থাপনা নিয়ে অতিরিক্ত সচিবের মতবিনিময়

5maynewspic010ধর্মপাশা সংবাদদাতা ::
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে গত বৃহস্তিপতিবার সকালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অতিরিক্ত সচিব আবু সৈয়দ মো. হাশিম স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকদের সঙ্গে মতিবিনিময় সভা করেন।
সভায় হাওরের বোরো ফসলডুবি, হাওরের পানি দূষিত হয়ে মাছ ও গোবাদি পশুর মৃত্যু, ক্ষতিগ্রস্ত মানুষের জন্য বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থাগ্রহণ, সরকারি সহায়তা বৃদ্ধিকরণসহ নানা বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালিব খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন খন্দকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসাহিদ তালুকদার, উপজেলা কৃষি কর্মকর্তা শোয়েব আহমেদ, শিশু কিশোর সংগঠক ও সাংবাদিক সালেহ আহমদ, উদীচী শিল্পীগোষ্ঠী ধর্মপাশা উপজেলা শাখা সংসদের সভাপতি চয়ন কান্তি দাস।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা খন্দকার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আরাফাত সিদ্দিকী, সুনামগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রোকেয়া আক্তার খাতুন, সেলবরষ ইউপি চেয়ারম্যান নূর হোসেন, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমানুর রাজা চৌধুরী, ধর্মপাশা প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সাধারণ স¤পাদক সাজিদুল হক সাজু, যুগ্ম স¤পাদক এম এম এ রেজা পহেল, সদস্য তরিকুল ইসলাম পলাশ।
ওই দিন দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অতিরিক্ত সচিব উপজেলার পাইকুরাটি ইউনিয়নে ক্ষতিগ্রস্ত দুস্থদের মধ্যে ভিজিএফ কর্মসূচির আওতায় সুবিধাভোগীদের ৩৮কেজি করে চাল ও নগদ পাঁচশত টাকা করে বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত কৃষকদের সঙ্গে কথা বলেন।
পরে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের পরিদর্শন খাতায় তিনি মতামত লিপিবদ্ধ করেন। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হোসেন রোকন, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মো. ফেরদৌসুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এ হায়াত, উপসহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী রতন সরকার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: