সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভাইয়ের সামনেই বোনকে গলাটিপে হত্যা!

5maynewspic003ডেইলি সিলেট ডেস্ক ::

বোনরে নিতে আসছিলাম। আর নিবার পারলাম না। আমার চোখের সামনে গলাটিপে মারলো ওরা। বাধাও দিবার পারলাম না। গত শুক্রবার শ্রীপুর উপজেলার দক্ষিণ ভাংনাহাটি এলাকায় ভাইয়ের সামনে বোনকে শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটেছে। জানা যায়, সিরাজগঞ্জ জেলার ধানভাঙ্গী গ্রামের নুরুল ইসলামের পুত্র সজিব মিয়া (২২) গত ২৬ মার্চ পারিবারিকভাবে জেলার হোসেনপুর কুটিবাড়ী গ্রামের নজরুল ইসলামের মেয়ে নুরুন্নাহার খাতুনকে (১৮) বিয়ে করে।

বিয়ের পরে জানতে নুরুন্নাহার জানতে পারে সজিবের আরেকটি বউ ছিল। এ জেরে তাদের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো। এ কারণে বিয়ের পর থেকেই সজিব মিয়া তার স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন করত। আজ নুরুন্নাহারের ভাই সানোয়ার সিরাজগঞ্জ থেকে তার বোনকে নিতে আসলে না দিয়ে তাকে প্রথমে বাড়ীর বারান্দায় দাঁড় করিয়ে ও পরে ঘরের ভেতরে আটকে রেখে পাশের ঘরে বোনকে শ্বাসরোধ করে হত্যা করে।

সানোয়ার বলেন, আমি শুধু দুইটা শব্দ শোনলাম,পরে বহু কষ্টে ঘর থেকে বের হয়ে দেখি বোনের লাশ পড়ে আছে । উল্লেখ্য, সজীব মিয়া গত চার বছর যাবৎ দক্ষিন ভাংনাহাটি গ্রামের মাহমুদুল হাসান বাদলের বাড়ীতে ভাড়া থেকে ইউনিল্যান্স গার্মেন্টেসে কাজ করতেন। তার অত্যাচার ও নির্যাতনে প্রথম স্ত্রী হেলেনা গত এক মাস পূর্বে পালিয়ে যায়। নিহতের নুরুন্নাহারে ভাই সানোয়ার হোসেন জানান, তার সিরাজগঞ্জ রাসেদুজাম্মান সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। তাকে বিয়ে করার পর থেকে শারীরিক নির্যাতন করতো।

গত ৪ মে বৃহস্পতিবার আমারে ফোন করে বাঁচার জন্য বাড়ীতে নিয়ে যেতে বলে। তাই তিনি ৫ মে শুক্রবার সকালে বোনকে নিয়ে যাওয়ার জন্য শ্রীপুরের ঐ বাড়ীতে আসেন। হত্যার ঘটনায় শ্রীপুর থানার এস.আই আমিনুল ইসলাম জানান, হত্যাকারী স্বামী ও তার মাকে আটক করা হয়েছে ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: