সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্মিত হবে ‘বাহুবলি-থ্রি’, তবে যা বলছেন নির্মাতা

xfull_952210756_1493984731.jpg.pagespeed.ic.TI5Hkjn1BBবিনোদন ডেস্ক:: গত ২৮ এপ্রিল মুক্তি পায় বহুল আলোচিত বাহুবলি ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা বাহুবলি-দ্য কনক্লুশন। মুক্তির পর একের পর এক রেকর্ড ভাঙা সিনেমাটি মাত্র ছয় দিনে আয় করেছে প্রায় ৮০০ কোটি রুপি।

বাহুবলি-দ্য বিগিনিং এবং বাহুবলি-দ্য কনক্লুশন এ দুই সিনেমার মধ্য দিয়ে সিনেমাটির গল্প শেষ হওয়ায় এ ফ্র্যাঞ্চাইজির আর কোনো সিনেমা তৈরি হবে কিনা তা নিশ্চিত নয়। তবে বাহুবলি ফ্র্যাঞ্চাইজির আরো সিনেমা নির্মাণের ইঙ্গিত দিয়েছেন নির্মাতা রাজমৌলি।

বাহুবলি সিনেমার পরবর্তী সিক্যুয়েল নির্মাণ বিষয়ে পরিচালক রাজমৌলি পশ্চিমা একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমাদের সিনেমার বাজার রয়েছে কিন্তু আমরা যদি আকর্ষণীয় গল্প ছাড়াই শুধু ব্যবসার জন্য সিনেমা নির্মাণ করি তাহলে সেটা সততার সঙ্গে সিনেমা নির্মাণ হবে না। কিন্তু কে জানে, যদি আমার বাবা (বিজয়েন্দ্র প্রসাদ যিনি বাহুবলির গল্প লিখেছেন) পূর্বের মতো আকর্ষণীয় গল্প পান তা হলে নির্মাণ বন্ধ করব না, আমরা নতুন সিনেমা তৈরি করব।’

তিনি আরো বলেন, ‘সিনেমাটির গল্পে অনেক চ্যালেঞ্জ ছিল কিন্তু সিনেমাটির চরিত্র ও গল্প আমাদের পথ দেখিয়েছে। আমরা জানতাম একটি অঞ্চলে যথেষ্ট বাজার নেই। তাই আমরা গল্পটিকে সীমাবদ্ধ না করে কঠোর পরিশ্রমের মাধ্যমে আমাদের বাজারটা বড় করতে চেয়েছি। এখন বাজার উন্মুক্ত এবং আমাদের অনেক ভক্ত অনুসারী রয়েছে। আমরা আশা করিনি এতো আয় হবে। শুধু আয় না, সিনেমাটি ঘিরে এ রকম উন্মাদনাও আশা করিনি।’

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, রামা কৃষ্ণা, সত্যরাজ, নাসের প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে আরকা প্রোডাকশন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: