সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি : স্বর্ণ-টাকা লুট

dkবিশ্বনাথ সংবাদদাতা:: বিশ্বনাথে গত বুধবার দিবাগত ভোররাতে যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের মৃত আশিক মিয়ার পুত্র প্রবাসী আফছর মিয়া ও তাজপুর কদমতলাস্থ ‘ফিজা’র স্বত্বাধিকারী সাজ্জাদুল হক আলমের বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটে।
ডাকাতিকালে হাফপ্যান্টে পরিহিত ডাকাতদল প্রবাসীর মা ও ছোটভাইকে মারধর করে স্বর্ণ ও টাকাসহ প্রায় ৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ।
ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা গেছে, ১৫-২০ জনের একদল ডাকাত বসতঘরের বারান্দার গ্রিল কেটে ঘরের ভেতর প্রবেশ করে। অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ঘরে থাকা ১৫ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ প্রায় ৪৫ হাজার টাকা, ১শত ব্রিটিশ পাউন্ড, ২০ রিয়াল, ৬টি মোবাইল সেট, কাপড়চোপড়সহ দামি মালামাল লুট করে নিয়ে গেছে।
প্রবাসীর মা মনোয়ারা খানম বলেন, ডাকাত দলের অনেকের মুখ বাঁধা ছিল। ডাকাতরা আমার ছেলে ও আমাকে ব্যাপক মারধর করে। মারধরের কারণে ছেলে আহত হয়েছে।
প্রবাসীর ছোটভাই আহত মিজানুর রহমান লায়েক বলেন, অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকা, পাউন্ডসহ মালামাল নিয়ে গেছে। ডাকাতির সংবাদ শুনে পুলিশ ঘটনাস্থ পরিদর্শন করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: