সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

18318274_10207179229878079_890247886_oবিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপর ‘মিথ্যা ও ষড়যন্ত্রমূলক’ মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে বৃহস্পতিবার নগরীতে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় সভায় বক্তারা বলেন, ফ্যাসিবাদী সরকার একের পর এক মামলা হামলা, নির্যাতনের মধ্যে দিয়ে জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক, দুর্বার গণ-আন্দোলনের মাধ্যমে তারেক রহমানের উপর গ্রেপ্তারি পরোয়ানার জবাব দেওয়া হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং আগামী দিনের বাংলাদেশের বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপর একের পর এক মিথ্যা মামলা ও ষড়যন্ত্রমূলকভাবে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে সরকার নগ্ন প্রতিহিংসার রাজানীতি চরিতার্থে যে ফ্যাসিবাদী ভূমিকা নিয়েছে, তা বাংলাদেশের জনগণকে সাথে নিয়ে জাতীয়তাবাদী শক্তি তা প্রতিহত করবে।

মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহারের জোর দাবি জানিয়ে নেতৃবৃন্দ বলেন অচিরেই এ সব মামলা প্রত্যহার না করলে সিলেট থেকে এ সরকারের পতন ঘন্টা বাজানো হবে। মিছিলের পূর্বে নগরীর একটি কমিউনিটি সেন্টারে মহানগর বিএনপির এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, অস্বচ্ছভাবে গঠিত মহানগর বিএনপির কমিটিতে সিনিয়রিটি-জুনিয়রিটি সমন্বয় করে এবং আন্দোলন-সংগ্রামে মাঠে থাকা নেতাকর্মীদের সমন্বয় করে অবিলম্বে কমিটি পুনর্বিন্যাসের লক্ষ্যে কেন্দ্রের কাছে সুপারিশ পাঠানো হবে।

সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির উপদেষ্টা সাইদুর রহমান বুদুরী, আলাউর রহমান লয়লু, যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক কামাল মিয়া, মহানগর বিএনপি নেতা সোলেমান হোসেন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাহুল কুদ্দুছ চৌধুরী হামজা, বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস সত্তার মামুন, সহ-ক্ষুদ্র ঋন বিষয়ক সম্পাদক সেলিম আহমদ মাহমুদ, বিএনপি নেতা আলা উদ্দিন আলাই, তানভীর চৌধুরী তাছিন, বিএনপি নেতা আখতার রশিদ চৌধুরী, সাহেদ আহমদ চমন, মহানগর বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক সোহেল মাহমুদ, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক মঞ্জুর হোসেন মজনু, মহানগর বিএনপির সদস্য সিরাজ খান, মহানগর বিএনপি নেতা আব্দুল্লাহ শাফী সাজেদ, তারেক আহমদ খান, তফজ্জুল আলী, মহানগর বিএনপির সদস্য আব্দুর রহিম তালুকদার, দেওয়ান রেজা মজিদ, যুবের আহমদ, সুহেল আহমদ, জামাল উদ্দিন, মোবারক হুসেন ফাত্তা, আবু বক্কর সিদ্দিকী বাবু, রায়হান আহমদ, রেজওয়ান আহমদ, শাহেদ সিরাজ, মারুফ আহমদ টিপু, বাবর আহমদ,মুস্তাফা সরকার, জুবের আহমদ, রায়হান উদ্দিন রাজু, সুমন আহমদ, সাইফুল ইসলাম, এটিএম ফয়েজ, এনামুল ইসলাম লায়েছ, মন্নান আহমদ, শামীম আহমদ, জুমন আহমদ, হারুনুল ইসলাম নিপুন, তাহিন আহমদ, আরমান আহমদ, সানজু রহমান, রাহাত খন কাওসার হোসেন রকি, হোসেন খান ইমাদ, তালন খান। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: