সর্বশেষ আপডেট : ২ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিল খানের কাছে ভোট চাইলেন পপি

shapoবিনোদন ডেস্ক:: শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা পপি। তিনি মিশা-জায়েদ খান প্যানেল থেকে কার্য নির্বাহী সদস্য হিসেবে নির্বাচন করছেন। অন্যদিকে, এক সময়ের জনপ্রিয় নায়ক শাকিল খান দুপুর সাড়ে ১২টা নাগাদ এফডিসিতে এসেছিলেন ভোট দিতে।

ভোট কেন্দ্রের সামনে শাকিল খানকে দেখে এগিয়ে যান পপি। এরপর হাস্যোজ্বলভাবে শাকিল খানের দিকে হাত বাড়িয়ে ভোট চান পপি।

পপি শাকিলকে উদ্দ্যেশ্য করে বলেন, ভোটটা আমাকে দেবে, এটা আমি তোমার কাছে আশা করতেই পারি।

এসময় শাকিল মজা করে পপিকে উদ্দেশ্য করে বলেন, আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। এরপর শাকিল-পপি দু’জনে হাসাহাসিতে ফেটে পড়েন।

উল্লেখ্য, ঢাকাই সিনেমায় একসময়ের জনপ্রিয় জুটি চিত্রনায়ক শাকিল খান ও পপি। এই জুটি অনেকগুলো ব্যবসা সফল ছবি উপহার দিয়েছে। সেই সময় থেকেই তাদের সম্পর্ক নিয়ে অনেক গুজব তৈরি হয়। এই সফল জুটি এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে বলে কথা উঠে। তাদের নিয়ে সিনেপাড়ায় তখন অনেক কানাঘুষা ছিল। একপর্যায়ে গুজব ওঠে শাকিল-পপি গোপনে বিয়েও করেছেন। কিন্তু তার আর সত্যতা মেলেনি।

শোনা যায়, পপির মা ছিলেন তাদের প্রেমের ঘোর বিরোধী। এ কারণে তিনি পপিকে চোখে চোখে রাখতেন। এমনও শোনা যায় পপির মায়ের ভয়ে দেয়ালের পাইপ ধরে পালিয়েছেন শাকিল খান। পপিকে বিয়ে করে সংসার করছেন এরকম খবরেও সয়লাব ছিল মিডিয়া। পপিকে নিয়ে শাকিল প্রায়ই ঘুরতে বের হতেন। আর এতে করে নির্মাতাদের ঠিক ভাবে সময়ও দিতে পারতেন না তিনি।

এসব কারণে মিডিয়ায় ও সিনেমাপাড়ায় শাকিল খানের ইমেজের ভাটা পরতে থাকে। পপির তেমন কোন ক্ষতি না হলেও শাকিল খানের চলচ্চিত্র থেকে ছিটকে পরার অন্যতম কারণ ছিল এসব গুঞ্জন।

শাকিল-পপির বিয়ের গুজব থেকে সৃষ্ট জটিলতার কারণে একসময় জুটি ভেঙে যায়। শাকিল ছিটকে পড়েন সিনেমা থেকেই। পপি মান্নার মতো নায়কদের সঙ্গে বেশকিছু ছবি করেন। কিন্তু শাকিব-অপু জুটি জনপ্রিয়তা তুঙ্গে উঠলে, পপির জনপ্রিয়তায় ভাটা পড়ে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: