সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রী খাবারের ছবি তুলতে চাওয়ায় স্বামী দিলেন তালাক

xfull_902044200_1493714330.jpg.pagespeed.ic.PGZyIsVrFYআন্তর্জাতিক ডেস্ক:: জর্ডানের রাজধানী আম্মানের একটি বিলাসবহুল রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন স্বামী-স্ত্রী। বেশ রোমান্টিক পরিবেশে খেতে বসলেন দুজন। কিন্তু এই নৈশভোজের শেষ পরিণতি হলো বিচ্ছেদের মাধ্যমে। রেস্তোরাঁর ভেতরেই খাবার নিয়ে বাক-বিতণ্ডার ফলে স্ত্রীকে তালাক দিলেন স্বামী। একটি প্রতিবেদনে এমনই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম খালিজ টাইমস।

কী এমন ঘটনা ঘটেছিল যার পরিণতি গড়াল তালাকে? এর জন্য স্বামী দায়ী করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রতি স্ত্রীর মাত্রাছাড়া আসক্তিকে।

রেস্তোরাঁর কর্মীর বরাত দিয়ে আরব বিশ্বের প্রভাবশালী পত্রিকাটি জানায়, ওই দম্পতি খাবারের অর্ডার দিয়েছিলেন। কিন্তু খাবার পরিবেশন করতে লেগে যায় আধা ঘণ্টারও বেশি সময়। এমনিতেই ক্ষুধার্ত ছিলেন স্বামী। খাবার আসতে দেরি হওয়ায় তার ক্ষুধার মাত্রা আরো বেড়ে যায়। খাবার সামনে পেয়ে যেই স্বামী উদরপূর্তি করতে যাবেন, তখনই স্ত্রী ধরল বায়না।

আগে খাবারের কিছু ছবি তুলবেন এবং সেগুলো সামাজিক যোগাযোগে মাধ্যমে পোস্ট করবেন তিনি। তারপরই শুরু করতে চান খাওয়া। উদ্দেশ্য বন্ধু-বান্ধবদের দেখিয়ে লাইক-কমেন্ট পাওয়া। স্ত্রীর এই আবদারে ক্ষুধার্ত স্বামীর মেজাজ গেল বিগড়ে। খাবার আগে না স্ত্রী আগে এসব ভাবনার তোয়াক্কা না করেই দিয়ে বসলেন তালাক।

এরপর খাবার না খেয়েই রেস্তোরাঁ থেকে বের হয়ে গেলেন স্বামী। বের হয়ে যাওয়ার সময় খাবারের দামটিও দিয়ে যাননি তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: