সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে ছাত্রদলের কর্মী সম্মেলন

unnamed (1)মীর মোঃ শোয়েব অহমদ:: বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট ৪-আসনের সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম বলেছেন বিএনপি ছাড়া আওয়ামীলীগকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করতে দেওয়া হবেনা। অবাধ ও সুষ্ট নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় সকল আন্দোলন সংগ্রামে সবাইকে অংশ গ্রহনের আহবান জানিয়ে তিনি বলেন, দেশের মানুষের মুক্তির জন্য বেগম জিয়ার সরকারর বিকল্প নেই। স্বাধীনতা সার্বভোমত্ব রক্ষায় আওয়ামীলীগ সরকারের পতন ঘটাতে হবে।

তিনি বুধবার বিকেলে উপজেলার দরবস্ত মা কমিউনিটি সেন্টারে আয়োজিত ইউনিয়ন ছাত্রদলের কর্মী সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা ছাত্রদলের আহবায়ক নাছির উদ্দিন’র সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল হাসিম এবং সদস্য সচিব মোঃ জাকারিয়ার যৌথ পরিচালনায় এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলে সভাপতি এডভোকেট আবু সায়িদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ এনায়েত উল্লাহ, জেলা বিএনপি’র সহ-সভাপতি এমএ মতিন, উপজেলা বিএনপি’র সেক্রেটারী আব্দুল হাফিজ ও সাংগঠনিক ফারুক আহমদ, জেলা বিএনপি’র সদস্য ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার ও শাহ আলম চৌধুরী তোফায়েল, জেলা বিএনপি’র সদস্য সাবেক চেয়ারম্যান মোঃ জাকারিয়া, আব্দুল হক মেম্বার, নজরুল ইসলাম, গোলাম হোসেন, মিফতা, শামছুজ্জামান চৌধুরী, ইন্তাজ আলী, মিছবাহ উদ্দিন, হেলাল আহমদ, কুদরত উল্লাহ, শমছির আহমদ, ফখরুল ইসলাম, মুছা মিয়া, মছদ্দর আলী। ছাত্রদল নেতা আলী আকবর রাজন, বদরুল আজাদ, আবুল বাশার প্রমুখ। উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলার নেতা কর্মি। এয়াড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত কর্মি যোগদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: