সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে পুনর্নির্বাচন ৮ মে

4maynewspic2017__002বিয়ানীবাজার প্রতিনিধি ::
গত ২৫ এপ্রিল অনুষ্ঠিত বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে বাতিল হওয়া ৩ নম্বর ওয়ার্ডে পুনর্নির্বাচন আগামী ৮ মে সোমবার অনুষ্ঠিত হবে। সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা ও বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মনির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
বিয়ানীবাজার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কসবা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২৫ এপ্রিল ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হলেও প্রথমে স্থগিত এবং পরে ভোট বাতিল ঘোষণা করে নির্বাচন কমিশন। প্রতিদ্বন্দ্বী দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও জালভোট প্রদানের অভিযোগে কমিশন এ সিদ্ধান্ত নেয়। তাই ৩ নম্বর ওয়ার্ড ছাড়া অন্য ৮টি ওয়ার্ডের বেসরকারি ফলাফল ভোটের রাতেই প্রকাশ হয়। প্রকাশিত ফলাফলে ৮টি ওয়ার্ডে ৯টি কেন্দ্রে মেয়র পদে বিএনপি মনোনীত ধানের শিষের প্রার্থী আবু নাসের পিন্টু ১৫৪ ভোটে এগিয়ে রয়েছেন। তাঁর প্রাপ্ত ভোট ৩৬২৫টি, নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুস শুক্কুরের প্রাপ্ত ভোট ৩৪৭১টি। এছাড়া ৩য় স্থানে থাকা স্বতন্ত্র প্রার্থী তফজ্জুল হোসেনের জগ প্রতীকে প্রাপ্ত ভোট ৩৩০৪টি। বাতিল হওয়া ৩নং ওয়ার্ডে মোট ভোট ৩৩৮৮টি। ২৫ তারিখ অনুষ্ঠিত নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের কাস্টিং ভোটের সংখ্যা ছিল ২৫১০টি। যা পরে বাতিল ঘোষণা করে নির্বাচন কমিশন।
এই ওয়ার্ড নৌকার ঘাঁটি বলে জনশ্রুতি রয়েছে। তাই এই ওয়ার্ডে ৮ তারিখে পুনর্নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নিরঙ্কুশ বিজয় লাভ করবেন বলে এলাকাবাসীর ধারণা।
এ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এঁরা হচ্ছেন, সাহাব উদ্দিন (পাঞ্জাবি), আতিক উদ্দিন (গাজর), ইসলাম উদ্দিন আহমদ (পানির বোতল), কবির আহমদ (ডালিম), মছমন উদ্দিন আহমদ (উটপাখি), মানিক আহমদ (সেতু), মাহমুদ সামী টেবিল (ল্যাম্প), মোহাম্মদ আব্বাছ উদ্দিন (টিউব লাইট) ও মো. লোকমান হোসেন (ব্ল্যাক বোর্ড)।
এদিকে ১, ২ ও ৩ নম্বর সাধারণ ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত (মহিলা) ১ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন মরিয়াম বেগম (অটোরিকশা) ২ হাজার ৬৮০ ভোট এবং রাবেয়া বেগম (আনারস) ৩৫৫টি ভোট পেয়েছিলেন।
সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা ও বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মনির হোসেন বলেন, বাতিল হওয়া ৩ নম্বর ওয়ার্ডের ভোট গ্রহণ আগামী ৮ মে সোমবার অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন সিদ্ধান্ত গ্রহণ করেছে। আজকালের মধ্যে আমাদের হাতে সে নির্দেশনার চিঠি এসে পৌঁছবে বলে আশা করছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: