সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪২ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণের সাথে পুলিশ সদস্যদের সম্মান ও শ্রদ্ধার সাথে ব্যবহার করতে হবে – পুলিশ সুপার

unnamed (2)ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপার বরকতুল্লাহ খান বলেছেন, প্রতিটি মানুষের আত্ম মর্যাদা রয়েছে। নিজেদের মর্যাদা নিজেই রক্ষা করতে হবে। পুলিশের সাথে জনগণের দুরত্ব কমিয়ে আনতে হলে আপনাদের এগিয়ে আসতে হবে। জনগণের সাথে পুলিশ সদস্যদের সম্মান ও শ্রদ্ধার সাথে ব্যবহার করতে হবে। পুলিশের আচরণ অবশ্যই ভাল হতে হবে। তা না হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন জঙ্গি ও মাদকের বিরুদ্ধে আমার যুদ্ধ চলবে। আপনারা শুধু তথ্য দিয়ে সহযোগিতা করবেন। তিনি আরো বলেন, আমরা সুনামগঞ্জের দুর্গত মানুষের পাশে আছি। পুলিশের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করে যাবো।

মঙ্গলবার বিকেলে জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে থানা ভবন প্রাঙ্গনে জঙ্গি ও মাদক বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মো. মঈন উদ্দিনের সভাপতিত্বে ও এসআই সাইফুল আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ ও পুলিশ সুপার সার্কেল মাহবুব আলম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাবেক মেম্বার আনহার মিয়া, আ.লীগ নেতা শহিদুল ইসলাম বকুল, শাহজালাল মহা বিদ্যালয়ের অধ্যক্ষ এমএ মতিন, পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন, সাংবাদিক সানোয়ার হাসান সুনু, আব্দুল হাই, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া প্রমূখ। সভায় জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, পৌর আ.লীগের সভাপতি ডা. আব্দুল আহাদ, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান আরশ মিয়া, মিরপুর ইউপি চেয়ারম্যান জমির উদ্দিন, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, তাজিবুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, ছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম মুন্না, রুমেন আহমদ, জগন্নাথপুর থানার এসআই আশরাফুল ইসলাম, আনোয়ার হোসেন, কবির উদ্দিন, কায়েমুল ইসলাম, হাবিবুর রহমান, গোলাম মোস্তফা, আব্দুস সালাম মিয়া, অঞ্জন সরকার, অভিজিৎ সিংহ, লুৎফুর রহমান, এএসআই শাহ জামাল, সাদেকুর রহমান, ফিরোজ মিয়া, আবুল হোসেন, মোশাহিদ মিয়া, আফছর মিয়া, তপন দেব, প্রণয় নাল, শাহিন মিয়া, পিউপি বিশ্বাসসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: