সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাড়লেন প্রসেনজিৎ-পূর্ণিমা, শুভর বদলে এলেন শাকিব

Shakib-L20170503140352বিনোদন ডেস্ক:: বরেণ্য অভিনেতা আলমগীর দীর্ঘ বিরতির পর আবারও ফিরছেন পরিচালনায়। ‘একটি সিনেমার গল্প’ নামের ছবিটি হতে যাচ্ছে এই অভিনেতার পরিচালিত ষষ্ঠ ছবি। কথা ছিলো ছবিটিতে একজন পরিচালকের চরিত্রে অভিনয় করবেন ওপার বাংলার নন্দিত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তার স্ত্রী হিসেবে দেখা যাবে ঢাকাই ছবির মিষ্টি নায়িকা পূর্ণিমাকে। আরও একটি জুটি হিসেবে থাকবেন আরিফিন শুভ ও পাওলি দাম। ভারতের এসকে মুভিজের সঙ্গে বাংলাদেশের আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে যৌথ প্রযোজনায় নির্মিত হবে ছবিটি।

কিন্তু এরইমধ্যে বেশ কিছু রদবদল হয়ে গেল ছবিটিতে। জানা গেছে, প্রসেনজিৎ ছবিটিতে অভিনয় করতে অপারগতা প্রকাশ করেছেন। বাধ্য হয়েই আলমগীর নিজেই ছবিটিতে অভিনয় করবেন বলে সিদ্ধান্ত নেন। কিন্তু তার স্ত্রী চরিত্রে অভিনয় করতে আপত্তি তুলেছেন চিত্রনায়িকা পূণিমা। তার দাবি, ‘আলমগীর সাহেব আমার পছন্দের একজন অভিনেতা। আমি বরাবরই তাকে সম্মান করি। কিন্তু তার স্ত্রী হিসেবে অভিনয় করাটা দর্শকদের ভালো লাগবে না মনে করি আমি। তাই ছবিটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিতে হলো।’

এদিকে এফডিসি ও চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন উঠেছে, ছবিটিতে আরিফিন শুভকে বাদ দিয়ে নেয়া হয়েছে শাকিব খানকে। শাকিবের যোগ হওয়ার কারণেই সরে দাঁড়িয়েছেন পূর্ণিমা। নানা কারণেই পূর্ণিমা, শাবনূর ও পপির মতো সিনিয়র নায়িকারা শাকিবের ছবিগুলো এড়িয়ে চলেন বলে চাউর আছে চলচ্চিত্রাঙ্গনে। তবে এ বিষয়ে মুখ খুলেননি পূর্ণিমা।

গেল সোমবার চলচ্চিত্র পরিচালক সমিতির আয়োজনে ‘শাকিবের নিষেধাজ্ঞা’ বিষয়ক একটি সংবাদ সম্মেলন শেষে অভিনেতা আলমগীর নিজেই নিশ্চিত করেছেন, তার ‘একটি সিনেমার গল্প’ ছবিতে শুভ’র বদলে অভিনয় করবেন শাকিব খান। তার বিপরীতে বহাল থাকছেন পাওলি দাম। শিগগিরই পূর্ণিমার বদলে অন্য একজন অভিনেত্রীকে নির্বাচন করে আনুষ্ঠানিক ঘোষণা আসবে ছবিটির। সব ঠিক থাকলে এটি হবে শাকিব-পাওলি জুটির দ্বিতীয় ছবি। এর আগে তারা জুটি হয়ে কাজ করেছেন ‘সত্তা’ নামের একটি ছবিতে।

পাশাপাশি এও শোনা যাচ্ছে, ছবিটি এখন আর যৌথ প্রযোজনায় নির্মিত হবে না। এটি এককভাবে আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারেই মুক্তি পাবে বাংলাদেশে। আগামী সেপ্টেম্বরে ছবিটির শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, ‘একটি সিনেমার গল্প’ আলমগীর পরিচালিত ষষ্ঠ ছবি। এর আগে তিনি নির্মাণ করেছেন ‘নিষ্পাপ’, ‘নির্মম’, ‘বৌমা’, ‘মায়ের দোয়া’ ও ‘মায়ের আর্শীবাদ’ নামের ছবিগুলো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: